শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo ঈদের ছুটিতেও রক্ষা পাইনি মাদক চোরাকারবারীরা Logo ডিএনসি দিনাজপুর কর্তৃক বিপুল পরিমান গাঁজা উদ্ধার Logo ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ‘আত্মহত্যা’ শিক্ষক বাবার ক্যাম্পাসের বাসায় Logo চীনের অর্থনীতি কি নিস্তেজ হওয়ার পথে Logo ঈদের ছুটি একদিন বাড়ানোর সুপারিশ আইনশৃঙ্খলা বিষয়ক মন্ত্রিসভা কমিটির Logo ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টাঙ্গাইল কর্তৃক বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার ১ Logo ডিএনসি কুড়িগ্রাম কর্তৃক বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo সরকার নির্ধারিত দামে পণ্য বিক্রি না করায় ৩ ব্যবসায়ীকে জরিমানা

নির্বাচন ইস্যুতে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই : কামরুল ইসলাম

Reporter Name / ৭৮ Time View
Update : সোমবার, ১৩ মার্চ, ২০২৩, ১২:০৫ অপরাহ্ন
নির্বাচন ইস্যুতে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই কামরুল ইসলাম
নির্বাচন ইস্যুতে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই কামরুল ইসলাম

শনিবার (১১ মার্চ) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এ কথা বলেন।

‘বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্রের’ প্রতিবাদে শান্তি সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। সকাল থেকে বিভিন্ন ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের নেতাকর্মীরা ব্যানার ও ফেস্টুন নিয়ে সমাবেশে যোগ দেন। সমাবেশে নেতারা বলেন, আওয়ামী লীগ সরকারের পতন ঘটানো এত সহজ না।

তত্ত্বাবধায়ক সরকার নিয়ে কামরুল ইসলাম বলেন,  সংবিধানের বাইরে গিয়ে নির্বাচন করার কোনো সুযোগ নেই। কোনো অবস্থাতেই দেশে তত্ত্বাবধায়ক সরকার আসার প্রশ্নই ওঠে না।

আওয়ামী লীগকে গণআন্দোলনের হুমকি না দিয়ে বিএনপিকে নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহ্বান জানান অ্যাডভোকেট কামরুল ইসলাম।দলের এ সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে মাইনাস করে তারেক রহমানের নেতৃত্বে দল গঠন করতে চাচ্ছে দলটির নেতারা।

সোর্স : সময় টিভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL