শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

ঢাকা মহানগরে আজ বিএনপির গণমিছিল

Reporter Name / ৬৯ Time View
Update : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩, ২:১৬ অপরাহ্ন
ঢাকা মহানগরে আজ বিএনপির গণমিছিল
ঢাকা মহানগরে আজ বিএনপির গণমিছিল

বুধবার (৯ সেপ্টেম্বর) একদফা দাবিতে যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে ঢাকা মহানগরে গণমিছিল করবে বিএনপি ও ও সমমনা দলগুলো। সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃপ্রতিষ্ঠার এক দফা দাবিতে গণমিছিল অনুষ্ঠিত হবে।

এদিন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি পৃথকভাবে গণমিছিল করবে। এ থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করার কথা রয়েছে।  এদিকে গণমিছিল ঘিরে ব্যাপক শোডাউনের প্রস্তুতি নিয়েছে ঢাকা মহানগর বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠন। তা সফল করতে কয়েক দফা প্রস্তুতি সভা করেছে। উত্তর ও দক্ষিণের কেন্দ্রীয়সহ সব থানা-ওয়ার্ডের নেতাকর্মী-সমর্থকদের সর্বোচ্চ উপস্থিতি নিশ্চিত করতে নানা নির্দেশনা দেওয়া হয়েছে। অংশ নিতে বলা হয়েছে কেন্দ্রীয় নেতাদেরও।

বিএনপির দুটি গণমিছিল শুরু হবে বেলা ৩টায়। উত্তরের গণমিছিলটি রামপুরাস্থ বেটার লাইফ হাসপাতালের সামনে থেকে শুরু হয়ে আবুল হোটেল-মালিবাগ রেলগেট-মৌচাক- মালিবাগ মোড়-শান্তিনগর-কাকরাইল মোড়-নাইটিঙ্গেল মোড় হয়ে নয়াপল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হবে। অন্যদিকে দক্ষিণ বিএনপির গণমিছিল কমলাপুর থেকে শুরু হয়ে পীরজঙ্গি মাজার-আরামবাগ-ফকিরাপুল মোড় হয়ে নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হবে। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করবে দলটি। এতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা বক্তব্য দেবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL