বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর) ও রাজশাহী কৃর্তক বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার

Reporter Name / ১৩৪ Time View
Update : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩, ১০:১১ অপরাহ্ন
ডিএনসি রাজশাহী কৃর্তক বিপুল পরিমান মাদক গাঁজা ও ইয়াবা উদ্ধার।
ডিএনসি রাজশাহী কৃর্তক বিপুল পরিমান মাদক গাঁজা ও ইয়াবা উদ্ধার।

নিজস্ব প্রতিবেদক: মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক!  আবারো ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর) ও রাজশাহী কৃর্তক বিপুল পরিমান মাদক গাঁজা ও ইয়াবা উদ্ধার।

(মঙ্গলবার) ৭ই নভেম্বর, ২০২৩মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) এর উপপরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে, সহকারী পরিচালক মে: মেহেদী হাসান এর দিক-নির্দেশনায়, রমনা সার্কেল পরিদর্শক মো: হেলাল উদ্দিন ভূঁইয়া এর নেতৃত্বে একটি রেইডিং টিম মিরপুর মডেল থানাধীন মিরপুর-১০, সেনাপাড়া পর্বতা, ৬নং সেকশনের,  ব্লক-খ, ২নং রোডস্থ ৩৭ নং বাড়ীতে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১২০০০ (বারো হাজার) পিস ইয়াবাসহ তানিমুল হক (২৫)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে রমনা সার্কেল পরিদর্শক মো: হেলাল উদ্দিন ভূঁইয়া বাদী হয়ে মিরপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

(বুধবার) ৮ই নভেম্বর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, রাজশাহীর উপপরিচালক মোঃ জিল্লুর রহমান এর নেতৃত্বে গঠিত একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে পাবনা জেলার চাটমোহর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে  ১০ (দশ) কেজি গাঁজা ও ১টি মোটরসাইকেলসহ আল নাঈম সরদার (২০)কে হাতেনাতে গ্রেফতার করে। একই টিম অপর অভিযানে,  আতাইকুলা থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ১৩০০ (এক হাজার তিনশত) পিস ইয়াবাসহ আঃ খালেক(২০) ও হাসান তানজিদ (১৬)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ হুমায়ুন কবির ও মোঃ মোসাদ্দেক হোসেন বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী পৃথক পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL