বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

ডিএনসি ময়মনসিংহ, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালীতে অস্ত্র, ম্যাগজিন ও তাঁজা গুলিসহ বিপুল পরিমান মাদক উদ্ধার  

Reporter Name / ১০০ Time View
Update : শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩, ৬:৫৮ অপরাহ্ন
ডিএনসি ময়মনসিংহ, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালীতে অস্ত্র, ম্যাগজিন ও তাঁজা গুলিসহ বিপুল পরিমান মাদক উদ্ধার  
ডিএনসি ময়মনসিংহ, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালীতে অস্ত্র, ম্যাগজিন ও তাঁজা গুলিসহ বিপুল পরিমান মাদক উদ্ধার  

নিজস্ব প্রতিবেদক: মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক!  আবারো ডিএনসি ময়মনসিংহ, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালীতে অস্ত্র, ম্যাগজিন ও তাঁজা গুলিসহ বিপুল পরিমান মাদক উদ্ধার।

(শুক্রবার) ১০ই নভেম্বর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ময়মনসিংহের উপপরিচালক খোরশেদ আলম এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, গফরগাঁও উপজেলার পাগলা থানার নিগুরিয়া ইউনিয়নে অভিযান পরিচালনা করে ২২(বাইশ) কেজি গাঁজা, ১টি বিদেশী পিস্তল, ম্যাগজিন, পাঁচ রাউন্ড তাঁজা গুলি ও ১টি মোবাইল ফোনসহ মেহেদী হাসান রকিব (২৫)কে হাতেনাতে গ্রেফতার করে।

উপপরিচালক খোরশেদ আলম জানান, মেহেদী হাসান রকিব কুখ্যাত মাদক ব্যবসায়ী। অভিযানের সময় সে আমাদের উপস্থিতি টের পেয়ে গুলি করার প্রস্তুতি নেয় তৎক্ষণিক আমরা তার উপর ঝাঁপিয়ে পড়ি এবং তাকে গাঁজা ও অস্ত্র সহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হই। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক মোর্শেদ আলম বাদী হয়ে পাগলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী ১টি নিয়মিত ও ১টি অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

এদিকে (শুক্রবার) ১০ই নভেম্বর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর দিক-নির্দেশনায়, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান খান শাওন এর সার্বিক তত্ত্বাবধানে ও পরিদর্শক বেলায়েত হোসেনের নেতৃত্বে গঠিত একটি রেডিং টিম, ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর থানাধীন  আলা দাউদপুর ফুলতলী এলাকাস্থ খোকন মিয়ার মার্কেটের সামনে পূর্ব পাশে চান্দুরা হইতে আখাউড়া রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১২(বার) কেজি গাঁজাসহ মোহাম্মদ রজব আলী( ৪৪)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করা হয় ।

অন্যদিকে (বৃহস্পতিবার) ৯ই নভেম্বর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নোয়াখালীর সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সুধারাম মডেল থানাধীন পূর্ব মাইজচরা গ্রামস্থ আল-ফারুকের বাড়ী এলাকায় অভিযান পরিচালনা পরিচালনা করে আল ফারক (৪৫) পিতা- মৃত.শহিদুল্লাহকে ৩০০ (তিনশত) গ্রাম গাঁজা সহ হাতেনাতে গ্রেফতার করে।  আসামীর বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL