শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১০ অপরাহ্ন
শিরোনামঃ
Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর কর্তৃক ২০ কেজি গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার Logo ডিএনসি কক্সবাজার কর্তৃক ১ কেজি আইস ও ৯ হাজার পিস ইয়াবা উদ্ধার Logo ভারতের লোকসভা নির্বাচনে কাল দ্বিতীয় দফা ভোটগ্রহণ Logo তীব্র খরা: অঝোরে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চাইলেন তারা Logo ঈদের ছুটিতেও রক্ষা পাইনি মাদক চোরাকারবারীরা Logo ডিএনসি দিনাজপুর কর্তৃক বিপুল পরিমান গাঁজা উদ্ধার Logo ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ‘আত্মহত্যা’ শিক্ষক বাবার ক্যাম্পাসের বাসায় Logo চীনের অর্থনীতি কি নিস্তেজ হওয়ার পথে Logo ঈদের ছুটি একদিন বাড়ানোর সুপারিশ আইনশৃঙ্খলা বিষয়ক মন্ত্রিসভা কমিটির Logo ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার

ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার

Reporter Name / ১০৫ Time View
Update : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ৩:০৩ অপরাহ্ন
ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার
ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: পবিত্র মাহে রমজানের পবিত্রতা মানছে না মাদক চোরাকারবারীরা । আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার।

২৭শে মার্চ ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: ‍মিজানুর রহমান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সদর থানাধীন  দক্ষিণ পৈরতলা এলাকায় সেলিম মিয়ার ভাড়া বাড়িতে অভিযান পরিচালনা করে ১৩০০০ (তের হাজার) পিস ইয়াবাসহ সেলিম মিয়া(৪৫) মো: শামীম মিয়াকে হাতেনাতে গ্রেফতার করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে সহকারী পরিচালক মু: মিজানুর রহমান জানান, সেলিম মিয়া(৪৫) মো: শামীম মিয়া এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়।

এছাড়াও একইদিনে অপর অভিযানে সদর মডেল থানাধীন পৈরতলা হতে ২০০ পিস ইয়াবাসহ মোঃ সুজন মাহমুদকে হাতেনাতে গ্রেফতার করে। এবং আখাউড়া থানাধীন শিবনগর দক্ষিণপাড়া হতে ২৪ (চব্বিশ) বোতল এসকাফসহ মোঃ মোস্তফা কামাল(৪৫)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী পৃথক পৃথক নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL