শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর) ও গাজীপুরে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজা উদ্ধার

Reporter Name / ১৯৯ Time View
Update : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩, ৬:৩৬ অপরাহ্ন
ডিএনসি ঢাকা মেট্রো (উ্রত্তর) ও গাজীপুরে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজা উদ্ধার
ডিএনসি ঢাকা মেট্রো (উ্রত্তর) ও গাজীপুরে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: আবরো মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর (ডিএনসি) ঢাকা মেট্রো (উত্তর) ও গাজীপুরে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজা উদ্ধার।

(সোমবার) ১৬ অক্টোবর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (উত্তর) কার্যালয়ের উপপরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে, মোঃ মেহেদী হাসান এর দিক নির্দেশনায়, উত্তরা সার্কেল পরিদর্শক মোঃ মাহবুব রহমানের নেতৃত্বে, একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, উত্তরা পশ্চিম থানাধীন সেক্টর-৭, রোড-২৭, বাসা-৫১ এর ৪র্থ তলা বাড়ির ২য় তলার সাকিল আহাম্মদ কবীর এর দখলীয় বসতঘর তল্লাশী করে ৬০০ (ছয়শত) পিস ইয়াবাসহ সাকিল আহাম্মদ কবীর (৪৮) কে হাতেনাতে গ্রেফতার করে। একই টিম অপর একটি অভিযানে দক্ষিণখান থানাধীন ৬নং ওয়ার্ডের শাহকবীর মাজার রোডস্থ কাজী টাওয়ার এর সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ২০০ (দুইশত) পিস ইয়াবাসহ মোঃ সোহাগ (৩১) কে হাতেনাতে গ্রেফতার করে। এছাড়াও দক্ষিণখান ধানাথীন আজমপুর কাঁচাবাজার বায়তুল হক মসজিদ রোডস্থ বাসা-১৪১ এর ৯ তলা বাড়ির ৮ তলার ভাড়াটিয়া মোঃ হারুন অর রশিদ এর বসতঘর তল্লাশী করে ২০০ (দুইশত) পিস ইয়াবাসহ মোঃ হারুন অর রশিদ (৫৪) কে হাতেনাতে গ্রেফতার করে। পরিদর্শক মোঃ মাহবুব রহমান বলেন, আসামীগণ কুখ্যাত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ মাহবুব রহমান ও জেরিন সুলতানা বাদী হয়ে উত্তরা পশ্চিম ও দক্ষিণখান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী পৃথক পৃথক তিনটি নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে (মঙ্গলবার) ১৭ অক্টোবর ২০২৩, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় গাজীপুর এর উপপরিচালক মোঃ মেহেদী হাসান এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক হুমায়ন কবীর ভুঁইয়া এর নেতৃত্বে, একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, জিএমপি সদর থানাধীন ভোড়া হাজীবাগ এলাকায় অভিযান পরিচালনা করে ১৫,৩০০ (পনের কেজি তিনশত গ্রাম) গাঁজাসহ হাজেরা খাতুন (৩৩) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক হুমায়ন কবীর ভুঁইয়া বাদী হয়ে জিএমপি সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধিকে জানান।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL