বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন

ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর), নরসীংদী, নওগাঁ, নাটোর ও কুড়িগ্রামে বিপুল পরিমান মাদক উদ্ধার

Reporter Name / ১০৩ Time View
Update : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩, ৭:৩৮ অপরাহ্ন
ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর), নরসীংদী, নওগাঁ, নাটোর ও কুড়িগ্রামে বিপুল পরিমান মাদক উদ্ধার
ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর), নরসীংদী, নওগাঁ, নাটোর ও কুড়িগ্রামে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর), নরসীংদী, নওগাঁ, নাটোর ও কুড়িগ্রামে বিপুল পরিমান মাদক উদ্ধার।

(শুক্রবার) ১০ই নভেম্বর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) এর উপপরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে, সহকারী পরিচালক মো: মেহেদী হাসান এর দিক-নির্দেশনায়, মিরপুর সার্কেল পরিদর্শক মো: সাইফুল ইসলাম ভূঁঞা এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সাভার মডেল থানাধীন হেমায়েতপুর হরিণধরা বালুর মাঠ সংলগ্ন মোঃ মজনুর রহমান ওরফে এর বসতঘরে অভিযান পরিচালনা করে ১৪০০ (এক হাজার চারশত) পিস ইয়াবাসহ মোঃ মজনুর রহমান ওরফে মজনু (৪৯)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মো: সাইফুল ইসলাম ভূঁঞা বাদী হয়ে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে (শুক্রবার) ১০ই নভেম্বর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নরসীংদীর সহকারী পরিচালক মো: নাজমুল হক এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক (ভারপ্রাপ্ত) মুহাম্মদ মাহবুবুল আলম ভূঞা এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, বেলাব থানাধীন আমিন পাতিলাধোয়া মাসুদ শআহ এর খাবারের হোটেলের পাশে ঢাকা-সিলেট মহাসড়কে ঢাকা গামী কাজী পরিবহনে অভিযান পরিচালনা করে মোছা: আমেনা বেগম (৪০)কে ৬ (ছয়) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।
এছাড়াও অপর অভিযানে রায়পুরা থানাধীন ভিটি মরজাল মার্কো ফিলিং স্টেশনের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে ঢাকাগামী এন.পি. পরিবহনে অভিযান পরিচালনা করে মোঃ মোবারক হোসেন (৩৩) ও মো: মাসুম আহম্মদ (১৯)কে ৯ বোতল Ac black নামীয় বিদেশী মদ ও ১১ বোতল Mc dowell’s No-1 নামীয় Whisky সহ হাতেনাতে গ্রেফতার করে।
এবং বেলাব থানাধীন ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাসে অভিযান পরিচালনা করে মো: রুবেল মিয়া (৩৩) ও নাহিদা বেগম (২৫)কে ৮ বোতল Magic moments নামীয় ভারতীয় মদ সহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক (ভারপ্রাপ্ত) মুহাম্মদ মাহবুবুল আলম ভূঞা ও উপপরিদর্শক মোঃ নান্নু মিয়া বাদী হয়ে বেলাব ও রায়পুরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী পৃথক তিনটি নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে (শুক্রবার) ১০ই নভেম্বর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, জেলা কার্যালয় নওগাঁর সহকারী পরিচালকের সার্বিক তত্ত্বাবধানে, সদর সার্কেলের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, নওগাঁ সদর  থানাধীন পশ্চিম ঢাকারোডস্থ আঞ্চলিক হাঁস প্রজনন খামার, নওগাঁর সামনে অভিযান পরিচালনা করে একটি টয়োটা প্রবক্স প্রাইভেট কার এর CNG(সিএনজি) চেম্বারে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৮(আঠারো) কেজি গাঁজাসহ ২জন আসামীকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদ্বয়ের বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এছাড়াও (শুক্রবার) ১০ই নভেম্বর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর  জেলা কার্যালয় নাটোরের সহকারী পরিচালকের সার্বিক তত্ত্বাবধানে, “ক” সার্কেল একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, নাটোর সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৮৪ (চুরাশি) বোতল ফেনসিডিল ও ২ কেজি গাঁজাসহ ৪ জন আসামীকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদ্বয়ের বিরুদ্ধে নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী পৃথক পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এবং (বৃহস্পতিবার) ৯ই নভেম্বর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কুড়িগ্রাম এর সহকারী পরিচালক আবু জাফর এর সার্বিক তত্ত্বাবধনে, পরিদর্শক তরুণ কুমার রায়  এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, কুড়িগ্রাম জেলার চিলমারী থানাধীন পাটোয়ারী মৌজাস্থ ফকিরের হাট নৌকাঘাট বাজারে মোঃ সাইফুর ইসলাম এর মুদির দোকান তল্লাশী  করে মোঃ সাইফুর ইসলাম প্রকাশ সাইফুল(৪৪)কে ২৪৭(দুইশত সাতচল্লিশ) পিস ইয়াবা সহ মোঃ সাইফুর ইসলাম প্রকাশ সাইফুল(৪৪)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে চিলমারী


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL