শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর কর্তৃক ২০ কেজি গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার Logo ডিএনসি কক্সবাজার কর্তৃক ১ কেজি আইস ও ৯ হাজার পিস ইয়াবা উদ্ধার Logo ভারতের লোকসভা নির্বাচনে কাল দ্বিতীয় দফা ভোটগ্রহণ Logo তীব্র খরা: অঝোরে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চাইলেন তারা Logo ঈদের ছুটিতেও রক্ষা পাইনি মাদক চোরাকারবারীরা Logo ডিএনসি দিনাজপুর কর্তৃক বিপুল পরিমান গাঁজা উদ্ধার Logo ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ‘আত্মহত্যা’ শিক্ষক বাবার ক্যাম্পাসের বাসায় Logo চীনের অর্থনীতি কি নিস্তেজ হওয়ার পথে Logo ঈদের ছুটি একদিন বাড়ানোর সুপারিশ আইনশৃঙ্খলা বিষয়ক মন্ত্রিসভা কমিটির Logo ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার

ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর), কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার ‍।

Reporter Name / ১৩৭ Time View
Update : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩, ২:৪২ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক: আবারো ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর), কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার ‍।
নিজস্ব প্রতিবেদক: আবারো ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর), কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার ‍।

নিজস্ব প্রতিবেদক: আবারো ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর), কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার ‍।

(বৃহস্পতিবার) ২১শে ডিসেম্বর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (উত্তর) এর উপপরিচালক মোঃ আবুল হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে, সহকারী পরিচালক মোঃ মেহেদী হাসান এর দিক-নির্দেশনায়, উত্তরা সার্কেল পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন সাতরাস্তা ৩০, শহীদ তাজ উদ্দিন আহমেদ স্বরনী কেন্দ্রীয় ঔষাধাগার এর সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোঃ মুছা (২৬) ও মোঃ মাসুম মিয়া (২৪)কে দেহতল্লাশী করে ৫৫০০ (পাঁচ হাজার পাঁচশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।

অপর অভিযানে, গুলশান সার্কেল পরিদর্শক মোঃ সুমনুর রহমান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, হাতিরঝিল থানাধীন, ২৯ ডি আই টি রোড পশ্চিম হাজিপাড়া রোডস্থ জাফরান অপটিকস্ নামীয় দোকানের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোঃ রাজ্জাক (৪৫)কে ৩৪০০ (তিন হাজার চারশত) পিস ইয়াবা ও একটি মোবাইল ফোনসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উত্তরা সার্কেল পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির ও গুলশান সার্কেল পরিদর্শক মোঃ সুমনুর রহমান বাদী হয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানা ও হাতিরঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী পৃথক পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে (বৃহস্পতিবার) ২১শে ডিসেম্বর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে, সহকারী উপপরিদর্শক মোহাম্মদ মনির হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, কোতয়ালী থানাধীন নিশ্চিন্তপুর ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দক্ষিণ পাশে ময়নামতি হাইওয়ে রেস্টুরেন্টের সামনে অভিযান পরিচালনা করে ১) শাহিনুর(৪৩) ও ২) বানু(৪০)কে ৬ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। জানা যায়, আসামীদ্বয় পরস্পর দু’বোন যোগসাজশে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। আসামীদের বিরুদ্ধে সহকারী উপপরিদর্শক মোহাম্মদ মনির হোসেন বাদী হয়ে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ (সংশোধিত ২০২০) অনযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে (বুধবার) ২০শে ডিসেম্বর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক বেলায়েত হোসেনে এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে,  ব্রাহ্মণবাড়িয়া সদর থানাধীন দক্ষিণ পৌরতলা মোঃ জসিম মিয়া দখলীয় বসত ঘরে অভিযান পরিচালনা করে ২(দুই) কেজি গাঁজাসহ মোঃ জসিম মিয়া (৪২) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ (সংশোধিত ২০২০) অনযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL