মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

 ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর) কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার

Reporter Name / ১১৮ Time View
Update : শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩, ১১:৩৪ পূর্বাহ্ন
 ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর) কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার
 ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর) কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য।  ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর) কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার ‍।

(বৃহস্পতিবার) ৭ই ডিসেম্বর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) এর উপপরিচালক মোঃ আবুল হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে, সহকারী পরিচালক মোঃ মেহেদী হাসান এর দিক-নির্দেশনায়, মিরপুর সার্কেল পরিদর্শক সাইফুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, হাতিরঝিল থানাধীন ডিআইটি রোড পশ্চিম রামপুরা, রামপুরা সুপার মার্কেটের সামনে পাকা রাস্তার উপর রাঙ্গামাটি হইতে আগত ঢাকা-আব্দুল্পাহপুর গামী RELAX TRANSPORT LTD পরিবহন (চট্ট মেট্টো ব ১১- ১৬৫৯ ) বাসে অভিযান পরিচালনা করে  সুমন চাকমা (২৯) ও কিউমেচিং চাকমা (৫০)কে ৪৬০০ ( চার হাজার ছয়শত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে হাতিরঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

অপর অভিযানে (শুক্রবার) ৮ই ডিসেম্বর, ২০২৩, একই টিম গোপন সংবাদের ভিত্তিতে, দারুস সালাম থানাধীন গাবতলী বাসটার্মিনাল ১নং গেইট গাবতলী আন্ডারপাস সংলগ্ন পদ্মা প্লাস পরিবহন লিঃ এর কাউন্টারের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোঃ ফাইসেল (২১) ও (২) মোঃ আউয়াল মন্ডল (৩৫কে ৩০০০ ( তিন হাজার) পিস ইয়াবাসহ দারুস সালাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL