বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

ডিএনসি চট্টগ্রাম মেট্রো (উত্তর), ব্রাহ্মনবাড়িয়া ও নোয়াখালীতে বিপুল পরিমান মাদক উদ্ধার

Reporter Name / ১৪১ Time View
Update : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩, ৬:২৫ অপরাহ্ন
ডিএনসি চট্টগ্রাম মেট্রো (উত্তর), ব্রাহ্মনবাড়িয়া ও নোয়াখালীতে বিপুল পরিমান মাদক উদ্ধার
ডিএনসি চট্টগ্রাম মেট্রো (উত্তর), ব্রাহ্মনবাড়িয়া ও নোয়াখালীতে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চট্টগ্রাম মেট্রো (উত্তর), ব্রাহ্মনবাড়িয়া ও নোয়াখালীতে বিপুল পরিমান মাদক উদ্ধার।

(শুক্রবার) ৩রা নভেম্বর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম মেট্রো (উত্তর) এর উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে,  একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, চট্টগ্রাম নগরের হালিশহর থানাধীন ঈদগা মুন্সি পাড়া, হাজার দিঘীর পূর্ব পাড়, তিন তলা বিশিষ্ট খান ম্যানশনের নীচ তলায় আসামীর বাসায় অভিযান পরিচালনা করে ২২০ (দুইশত বিশ) পিস ইয়াবাসহ মোঃ শরীফুল ইসলাম জীবন (৪২) কে হাতেনাতে গ্রেফতার করে । আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এদিকে (শুক্রবার) ৩রা নভেম্বর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ব্রাহ্মনবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক বেলায়েত হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে,   ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ  থানাধীন সোহাগপুরস্থ হাজী আলী আকবর অটো রাইস মিলের উত্তর পাশে ঢাকা- সিলেট মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে ৬(ছয়) কেজি গাঁজাসহ প্রদীপ দাস (৪০) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

অন্যদিকে (শনিবার) ৪ঠা নভেম্বর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নোয়াখালীর সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ এর সার্বিক তত্ত্বাবধানে, উপপরিদর্শক মোশাররাফ হোসেনের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সুধারাম মডেল  থানাধীন গোপাইরাম শংকর গ্রামস্থ (রফিক উল্লাহ সওদাগর বাড়ী) ০৬নং ওয়ার্ড, নোয়াখালী পৌরসভার বাসিন্দা মো: দেলোয়ার হোসেন সোহেল এর বসতঘরে অভিযান পরিচালনা করে ৫০০ (পাঁচশত) গ্রাম গাঁজাসহ মো: দেলোয়ার হোসেন সোহেল (২৪)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোশাররাফ হোসেন বাদী হয়ে সুধারাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL