বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
Logo ঈদের ছুটিতেও রক্ষা পাইনি মাদক চোরাকারবারীরা Logo ডিএনসি দিনাজপুর কর্তৃক বিপুল পরিমান গাঁজা উদ্ধার Logo ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ‘আত্মহত্যা’ শিক্ষক বাবার ক্যাম্পাসের বাসায় Logo চীনের অর্থনীতি কি নিস্তেজ হওয়ার পথে Logo ঈদের ছুটি একদিন বাড়ানোর সুপারিশ আইনশৃঙ্খলা বিষয়ক মন্ত্রিসভা কমিটির Logo ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টাঙ্গাইল কর্তৃক বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার ১ Logo ডিএনসি কুড়িগ্রাম কর্তৃক বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo সরকার নির্ধারিত দামে পণ্য বিক্রি না করায় ৩ ব্যবসায়ীকে জরিমানা

ডিএনসি গাইবান্ধা, চট্টগ্রাম মেট্রো (উত্তর) ও চুয়াডাঙ্গায় বিপুল পরিমান মাদক উদ্ধার

Reporter Name / ১৩১ Time View
Update : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩, ১:২২ অপরাহ্ন
ডিএনসি গাইবান্ধা, চট্টগ্রাম মেট্রো (উত্তর) ও চুয়াডাঙ্গায় বিপুল পরিমান মাদক উদ্ধার
ডিএনসি গাইবান্ধা, চট্টগ্রাম মেট্রো (উত্তর) ও চুয়াডাঙ্গায় বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক !  কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। আবারো ডিএনসি গাইবান্ধা, চট্টগ্রাম মেট্রো (উত্তর) ও চুয়াডাঙ্গায় বিপুল পরিমান মাদক উদ্ধার।

(সোমবার) ৫রা জুন, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাইবান্ধার উপপরিচালক শহীদুল মান্নাফ কবির এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক আবু নায়েম মোঃ কাজী নুরন্নবী এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, গাইবান্ধা সদর থানাধীন মালী বাড়ী হাজী পাড়াস্থ পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোঃ আব্দুল হামীদ (৪০)কে ৩২ (বত্রিশ) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক আবু নায়েম মোঃ কাজী নুরন্নবী বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী ১ টি নিয়মিত মামলা দায়ের করেন ।

এদিকে (সোমবার) ৫রা জুন, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম মেট্রো (উত্তর) এর উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে, উপপরিদর্শক মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, চট্টগ্রাম কোতোয়ালী থানাধীন এনায়েত বাজার, বাটালী রোডে অভিযান পরিচালনা করে মোঃ দিদারুল আলম মাসুম প্রকাশ আবু তাহের মাসুম এর নিজ দখলীয় দক্ষিণ দুয়ারী সেমিপাকা বসতঘরে অভিযান পরিচালনা করে আবু তাহের মাসুম (৩৭) কে ৭৫০ (সাতশত পঞ্চাশ) গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।  আসামীর বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

অপর অভিযানে, চট্টগ্রাম চান্দগাঁও থানাধীন জানআলী হাট রেল স্টেশনের পূর্ব পার্শ্বে এলাকায় অভিযান পরিচালনা করে মিজানুর হাসনাত সিফাত (১৯) কে ৫০০ (পাঁচশত) গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে । আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক ছানাউল্ল্যা মিয়া বাদী হয়ে চান্দগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এবং (রবিবার) ৪ঠা জুন, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে , জেলা কার্যালয়, চুয়াডাঙ্গার সহকারী পরিচালক শরীয়ত উল্লাহ এর সার্বিক তত্ত্বাবধানে,  পরিদর্শক নাজমুল হোসেন খান, উপপরিদর্শক আকবর হোসেন ও সাহারা ইয়াসমিন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, দামুড়হুদা থানাধীন কার্পাস ডাঙ্গা বাজারস্ত এম এম ট্রেডার্স এর দক্ষিণ পাশে পাকা রাস্তার উত্তর পাশে অভিযান পরিচালনা করে মো:তারিকুল ইসলাম (৩৮) পিতা:মৃত নজির আহাম্মেদকে ২৫০ (দুইশত পঞ্চাশ) এ্যাম্পুল বু্প্রেনরফাইন ইনজেকশনসহ হাতেনাতে গ্রেফতার করে।  আসামির বিরুদ্ধে দামুড়হুদা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

 

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL