শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo ঈদের ছুটিতেও রক্ষা পাইনি মাদক চোরাকারবারীরা Logo ডিএনসি দিনাজপুর কর্তৃক বিপুল পরিমান গাঁজা উদ্ধার Logo ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ‘আত্মহত্যা’ শিক্ষক বাবার ক্যাম্পাসের বাসায় Logo চীনের অর্থনীতি কি নিস্তেজ হওয়ার পথে Logo ঈদের ছুটি একদিন বাড়ানোর সুপারিশ আইনশৃঙ্খলা বিষয়ক মন্ত্রিসভা কমিটির Logo ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টাঙ্গাইল কর্তৃক বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার ১ Logo ডিএনসি কুড়িগ্রাম কর্তৃক বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo সরকার নির্ধারিত দামে পণ্য বিক্রি না করায় ৩ ব্যবসায়ীকে জরিমানা

ঈদের ছুটিতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে- মুকুল জ্যোতি চাকমা

Reporter Name / ৬৮ Time View
Update : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩, ৩:১১ অপরাহ্ন
ঈদের ছুটিতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে- মুকুল জ্যোতি চাকমা
ঈদের ছুটিতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে- মুকুল জ্যোতি চাকমা

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মুকুল জ্যোতি চাকমা বলেন, মাদককারবারীরা ঈদের ছুটিতেও সুযোগ পাবে না। ডিএনসির গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। আবারো পটিয়া, সিলেট গোয়েন্দা, নীলফামারী ও রাজবাড়ীতে বিপুল পরিমান ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার।

(মঙ্গলবার) ১৮ই এপ্রিল , ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মুকুল জ্যোতি চাকমার সার্বিক তত্তাবধানে, ‘খ’ সার্কেল (পটিয়া) পরিদর্শক মো: সাইফুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, নোয়াপাড়া পটিয়া শ্রীমতি ফরেস্ট অফিসের সামনে অভিযান পরিচালনা করে ১৫০০( এক হাজার পাঁচশত) পিস ইয়াবাসহ ১জনকে হাতেনাতে গ্রেফতার করে। এ বিষয়ে উপপরিচালক মুকুল জ্যোতি চাকমা বলেন, মাদককারবারীরা ঈদের ছুটিতেও সুযোগ পাবে না। ডিএনসির গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এদিকে (মঙ্গলবার) ১৮ই এপ্রিল , ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, সিলেট এর সহকারী পরিচালক মোহাম্মদ আলী আককাস এর নেতৃত্বে গঠিত একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, চৌহাট্টা এলাকায় অভিযান পরিচালনা করে ৩৮ (আটত্রিশ) বোতল কোডিন ফসফেটযুক্ত ফেন্সিডিলসহ একজন মাদক কারবারিকে হাতেনাতে গ্রেফতার করে।  আসামির বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় ।

অন্যদিকে (সোমবার) ১৭ই এপ্রিল , ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নীলফামারীর সহকারী পরিচালক মোঃ শরীফ উদ্দিন এর সার্বিক তত্ত্বাবধানে, উপপরিদর্শক মোঃ শফিয়ার রহমানের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, ডোমার উপজেলার মটুকপুর বিএম কলেজ মোড় বোড়াগাড়ি এলাকার একটি দোতলা বিল্ডিংয়ের ২য় তলার একটি ফ্লাটে অভিযান পরিচালনা করে ২৫০ (দুইশত পঞ্চাশ) বোতল ফেন্সিডিলসহ মোঃ সোহাগ ইসলাম (১৯), পিতা: উজ্বল হোসেনকে হাতেনাতে গ্রেফতার করে। এসময় রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মো: আশিকুজ্জামান (৩৮) পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মোঃ শফিয়ার রহমান বাদী হয়ে ডোমার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এছাড়াও (সোমবার) ১৭ই এপ্রিল , ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, রাজবাড়ীর সহকারী পরিচালক তানভীর হোসেন এর সার্বিক তত্তাবধানে, একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, কালুখালী থানাধীন, ৭ নং ওয়ার্ডস্থ বহরের কালুখালী অভিযান পরিচালনা করে মোছা: সাহিদা খাতুন(৪৫) ও মো: আলেপ হোসাইন (৩০)কে ২০০( দুইশত ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে কালুখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL