শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর কর্তৃক ২০ কেজি গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার Logo ডিএনসি কক্সবাজার কর্তৃক ১ কেজি আইস ও ৯ হাজার পিস ইয়াবা উদ্ধার Logo ভারতের লোকসভা নির্বাচনে কাল দ্বিতীয় দফা ভোটগ্রহণ Logo তীব্র খরা: অঝোরে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চাইলেন তারা Logo ঈদের ছুটিতেও রক্ষা পাইনি মাদক চোরাকারবারীরা Logo ডিএনসি দিনাজপুর কর্তৃক বিপুল পরিমান গাঁজা উদ্ধার Logo ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ‘আত্মহত্যা’ শিক্ষক বাবার ক্যাম্পাসের বাসায় Logo চীনের অর্থনীতি কি নিস্তেজ হওয়ার পথে Logo ঈদের ছুটি একদিন বাড়ানোর সুপারিশ আইনশৃঙ্খলা বিষয়ক মন্ত্রিসভা কমিটির Logo ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার

ইসরায়েলকে ইরান ‘সময় শেষ’,

Reporter Name / ১৭২ Time View
Update : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩, ১১:৩৯ পূর্বাহ্ন
ইসরায়েলকে ইরান সময় শেষ
ইসরায়েলকে ইরান সময় শেষ

গাজার একটি হাসপাতালে ইসরায়েলি হামলায় অন্তত ৫০০জন নিহত হয়েছেন। এ গণহত্যার প্রতিবাদে বিশ্ববাসীকে ইসরায়েলের বিরুদ্ধে এক হওয়ার আহ্বান জানিয়েছেন ইরানের পররাষ্ট্রমন্ত্রী হোসেন আমির-আব্দুল্লাহিয়ান। আজ বুধবার সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে দেওয়া এক পোস্টে তিনি এ আহ্বান জানান। গতকাল মঙ্গলবার গাজার আল-আহলি আরব নামের একটি হাসপাতালে বিমান হামলা চালিয়ে কমপক্ষে ৫০০ মানুষকে হত্যা করে  ইসরায়েল। এক বিবৃতিতে গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়, হাসপাতালটিতে কয়েকশ আহত ও অসুস্থ মানুষ ছিলেন। এ ছাড়া জোরপূর্বক বাস্তুচ্যুত মানুষও এখানে ছিলেন।

এ হামলার নিয়ে ইরানের পররাষ্ট্রমন্ত্রী এক্সে দেওয়া পোস্টে বলেন, ‘ ইহুদিবাদী শাসকগোষ্ঠীর ভয়াবহ হামলা ও গণহত্যায় সহস্রাধিক নিরপরাধ নারী ও শিশু ভুক্তভোগী। সময় এসে গেছে এমন ভুয়া শাসকদের বিরুদ্ধে বিশ্ববাসীর এক হওয়ার। তারা জঙ্গিগোষ্ঠী আইএসআইসের চেয়েও  বেশি ঘৃণ্য।’  গত ৭ অক্টোবর ইসরায়েলে আকস্মিক হামলা চালায় হামাস। এরপর থেকে গাজায় পাল্টা বিমান হামলা অব্যাহত রেখেছে ইসরায়েল। ইসরায়েল–হামাস সংঘাতে নিহত বেড়ে ৪ হাজার ১০০ ছাড়িয়েছে। এর মধ্যে প্রায় ৩ হাজারই ফিলিস্তিনি। গাজা থেকে অন্যত্র সরে গেছেন লাখো বাসিন্দা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL