বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo ডিএনসি’র নিয়মিত অভিযানে আবারো যশোর কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোন, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার Logo চশমা ব্যবহারে সতর্কতা অবলম্বন না করলে হতে পারে বিপদ: ড. মোঃ মিজানুর রহমান Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কর্তৃক ৪০০০ পিস ইয়াবা উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোনের অভিযানে ফেন্সিডিল উদ্ধার Logo ঢাকায় বৃষ্টিতে জলাবদ্ধতার দুর্ভোগ Logo কোরবানির মর্মবাণী: শুধু গোশত না খেয়ে সবার হক আদায় করি Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দেশব্যাপী অভিযান অব্যাহত

Reporter Name / ২১৮ Time View
Update : শনিবার, ১১ মে, ২০২৪, ১২:০২ অপরাহ্ন
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দেশব্যাপী অভিযান অব্যাহত
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দেশব্যাপী অভিযান অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)-র দেশব্যাপী অভিযান অব্যাহত। আবারো গাইবান্ধা, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া ও রংপুরে বিপুল পরিমান ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজা উদ্ধার।   

(বৃহস্পতিবার) ৯ই মে ২০২৪, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় গাইবান্ধার উপপরিচালক  শাহ্ নেওয়াজ এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক মোঃ মোস্তফা জামান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, গাইবান্ধা জেলার সাদুল্লাপুর থানাধীন একবারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে রংপুর-ঢাকা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে মোঃ বাটুল মিয়া (৩০), পিতা: মোঃ শাহ আলমকে ৫০ (পঞ্চাশ) বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে।
একই টিম (শুক্রবার) ১০ই মে ২০২৪, একই স্থানে একটি পিকআপ গাড়ীতে অভিযান পরিচালনা করে মো: সামিমুল ইসলাম (২৮) ও মো: সুজন হক কনক (৩০)কে ৮ (আট) কেজি গাঁজা ও পিকআপসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ মোস্তফা জামান বাদী হয়ে সাদুল্লাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী পৃথক পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

এদিকে (শুক্রবার) ১০ই মে ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কুমিল্লার উপপরিচালক চৌধুরী ইমরুল এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক মোহাম্মদ ইব্রাহিম খান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, কুমিল্লার চান্দিনা থানাধীন ঢাকা-চট্রগ্রাম বিশ্ব রোডের দক্ষিণ পাশে অভিযান পরিচালনা করে ১৬ (ষোল) কেজি গাঁজাসহ মো: সেলিম হোসেন (২৪) ও মো: সুজন(২৬)কে হাতেনাতে গ্রেফতার করে।

একই দিন অপর অভিযানে, উপপরিদর্শক তমাল মজুমদার এর নেতৃত্বে একটি টিম চান্দিনা থানাধীন ঢাকা-চট্রগ্রাম বিশ্ব রোডের দক্ষিণ পাশে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মো: আবু তৈয়ব (৩৪), পিতা: মৃত নুরুজ্জামানকে ৪ (চার) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ ইব্রাহিম খান ও উপপরিদর্শক তমাল মজুমদার বাদী হয়ে চান্দিনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

অন্যদিকে (বৃহস্পতিবার) ৯ই মে ২০২৪, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর সার্বিক তত্ত্বাবধানে, সহকারী উপপরিদর্শক মোঃ এনামুল হক খান এর নেতৃত্বে গঠিত একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, ব্রাহ্মণবাড়িয়া কসবা থানাধীন তিন লাখ পির হতে চারগাছ রোডে আল মদিনা স্টোর নামীও দোকানের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৪ (চার) কেজি গাঁজাসহ মোছাম্মদ মুক্তা বেগম (২২) ও মোহাম্মদ আলী হোসেন (২৮)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে কসবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এছাড়াও (বৃহস্পতিবার) ৯ই মে ২০২৪, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় রংপুরের উপপরিচালক বিপ্লব কুমার মোদক এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, মিঠাপুকুর থানাধীন ১০নং বালুয়া মাসুমপুর ইউনিয়নে অভিযান পরিচালনা করে ইউনিয়ন পরিষদের ০৬নং ওয়াডের ইউপি সদস্য মহসিন মো: হাফিজ ওরুফে বাহাদুর( ৪৪)কে ৬০০(ছয়শত)পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ অর্থ ১,১৮,০০০(এক লক্ষ আঠারো হাজার) টাকাসহ হাতেনাতে গ্রেফতার করে এবং অপর এক আসামি মো: মাহমুদুল হাসান অরুফে ছক্কুর এর বাড়িতে অভিযান পরিচালনা করে ১০০ (একশত)পিস ইয়াবা উদ্ধার করা হয়। রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মো: মাহমুদুল হাসান অরুফে ছক্কুর পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL