শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:২১ অপরাহ্ন
শিরোনামঃ
Logo ডিএনসি’র নিয়মিত অভিযানে আবারো যশোর কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোন, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার Logo চশমা ব্যবহারে সতর্কতা অবলম্বন না করলে হতে পারে বিপদ: ড. মোঃ মিজানুর রহমান Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কর্তৃক ৪০০০ পিস ইয়াবা উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোনের অভিযানে ফেন্সিডিল উদ্ধার Logo ঢাকায় বৃষ্টিতে জলাবদ্ধতার দুর্ভোগ Logo কোরবানির মর্মবাণী: শুধু গোশত না খেয়ে সবার হক আদায় করি Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

বেপরোয়া মাদক কারবারীদের বিরুদ্ধে শক্তিশালী অবস্থান নিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

Reporter Name / ১১০ Time View
Update : বুধবার, ১২ জুলাই, ২০২৩, ১১:০১ পূর্বাহ্ন
বেপরোয়া মাদক কারবারীদের বিরুদ্ধে শক্তিশালী অবস্থান নিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর
বেপরোয়া মাদক কারবারীদের বিরুদ্ধে শক্তিশালী অবস্থান নিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক: মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক ! বেপরোয়া মাদক কারবারীদের বিরুদ্ধে  শক্তিশালী অবস্থান নিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আবারো (ডিএনসি) বগুড়া, রাজশাহী গোয়েন্দা, হবিগঞ্জ, নোয়াখালী ও চাঁদপুরে  ৪৯৩ বোতল ফেন্সিডিল, ৭৮ কেজি গাঁজা ও ইয়াবা উদ্ধার

(মঙ্গলবার) ১১ জুলাই ২০২৩, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, বগুড়ার উপপরিচালক মোঃ রাজিউর রহমান এর নেতৃত্বে একটি রেইডিং টিম গঠন করে বগুড়া সদর ধানাধীন চারমাথা ভবের বাজার আন্তঃ জেলা ট্রাক টার্মিনাল এর ভিতর বিকাল সাড়ে চারটায় অভিযান পরিচালনা করে একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ম-৫১-৬৪২৭) তল্লাশী করে ৪৯৩(চারশত তিরানব্বই) বোতল ফেন্সিডিল ও ৫(পাঁচ) কেজি গাঁজাসহ চালক মোঃ ফটিক শেখ (৩২)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক মোঃ আবির হাসান বাদী হয়ে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে একই দিনে রাতে ১১ টার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, রাজশাহীর উপপরিচালক মোহা জিললুর রহমান এর নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, সিরাজগঞ্জ জেলার শাহজাতপুর থানাধীন, দিলরুবা বাস স্টান্ডে মেসার্স আব্দুল হামিদ ফিলিং স্টেশনের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে একটি কার্গো ট্রাক তল্লাশী করে ৭০ (সত্তর) কোজি গাঁজাসহ মোঃ হাবিবুর রহমান (৩৫), মোঃ সিরাজুল ইসলাম (৩০) ও মোঃ নুরুল আমিন (৩৩) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে শাহজাতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় ।

অন্যদিকে (মঙ্গলবার) ১১ জুলাই ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,জেলা কার্যালয়, হবিগঞ্জ এর সহকারী পরিচালক সাজেদুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে, উপ-পরিদর্শক মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে গঠিত একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে,  মাধবপুর থানাধীন দক্ষিণ বেজুড়া এলাকায় অভিযান পরিচালনা করে ২(দুই) কেজি গাঁজাসহ মোঃ কামাল মিয়া(৩৬),পিতা-মোঃ গুনি মিয়াকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম বাদী হয়ে মাধবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন।

এছাড়াও (মঙ্গলবার) ১১ জুলাই ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নোয়াখালীর  সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সুধারাম থানাধীন পশ্চিম মাইজদীর পুলিশ লাইন্স রোডে অভিযান পরিচালনা করে সোলেমান (৪৩)কে ১ (এক) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এবং (মঙ্গলবার) ১১ জুলাই ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর সহকারী পরিচালক এ,কে,এম দিদারুল আলম এর সার্বিক তত্বাবধানে, পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ এর নেতৃত্বে গঠিত একটি রেইডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে, চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানাধীন বলাখাল বাজার সিএনজি স্ট্যান্ডস্থ এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ নাইম হোসেন মিজি (২০)কে  ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ বাদী হয়ে হাজীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা  দায়ের করেন বলে জানা যায়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL