রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

দেশের বিভিন্ন জায়গা থেকে ঢাকায় ক্যাডার আনছে বিএনপি: কাদের

Reporter Name / ১০৮ Time View
Update : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩, ২:২৪ অপরাহ্ন
দেশের বিভিন্ন জায়গা থেকে ঢাকায় ক্যাডার আনছে বিএনপি: কাদের
দেশের বিভিন্ন জায়গা থেকে ঢাকায় ক্যাডার আনছে বিএনপি: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনকে সামনে রেখে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে দেশের বিভিন্ন জায়গা থেকে বিএনপির ক্যাডাররা ঢাকায় আসছে। মঙ্গলবার (১৭ অক্টোবর) শেখ রাসেল দিবস উপলক্ষে ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে আয়োজিত আলোচনা সভা ও মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, দেশের বিভিন্ন জায়গা থেকে ক্যাডার ঢাকায় আসছে। নাশকতার চেষ্টা করবে। নাশকতার সমুচিত জবাব দেয়ার জন্য প্রস্তুত আওয়ামী লীগ। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে জানিয়ে তিনি বলেন, সংবিধানের বাইরে এক চুলও নড়বে না আওয়ামী লীগ। দেশি বিদেশিদের আশ্বস্ত করলাম নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে।

বিদেশ থেকে আসা কোনো বার্তায় কাজ হবে না জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জনগণ যতদিন সাথে আছে ততদিন কোনো বার্তায় লাভ হবে না। তিনি বলেন, ১৫ বছরে ১৫০০ বার্তা দিয়েছে। মরা গাঙ্গে জোয়ার আসে না। পকেট গরম তাই মাথাও গরম। শেষ বার্তা দিচ্ছে। লন্ডন থেকে টাকা আসছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, ২০১৪ সালের মতো বিশৃঙ্খলা সৃষ্টি করতে ঢাকার বাইরে থেকে লোক জড়ো করছে বিএনপি। আওয়ামী লীগ দেশের স্থিতিশীলতা চায়। কেউ যেন বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে তাই সবাইকে সাবধান থাকতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL