শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
Logo ডিএনসি’র নিয়মিত অভিযানে আবারো যশোর কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোন, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার Logo চশমা ব্যবহারে সতর্কতা অবলম্বন না করলে হতে পারে বিপদ: ড. মোঃ মিজানুর রহমান Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কর্তৃক ৪০০০ পিস ইয়াবা উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোনের অভিযানে ফেন্সিডিল উদ্ধার Logo ঢাকায় বৃষ্টিতে জলাবদ্ধতার দুর্ভোগ Logo কোরবানির মর্মবাণী: শুধু গোশত না খেয়ে সবার হক আদায় করি Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

ডিএনসি বগুড়া, ঢাকা গোয়েন্দা ও রাজবাড়ীতে বিপুল পরিমান মাদক উদ্ধার

Reporter Name / ১২৮ Time View
Update : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩, ৫:৩৪ অপরাহ্ন
ডিএনসি বগুড়া, ঢাকা গোয়েন্দা ও রাজবাড়ীতে বিপুল পরিমান মাদক উদ্ধার
ডিএনসি বগুড়া, ঢাকা গোয়েন্দা ও রাজবাড়ীতে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) সজাগ রয়েছে, যেন ঈদের ছুটিকে পুঁজি করে কোনো মাদক কারবারী বেপরোয়া হয়ে না উঠে । আবারো ডিএনসি বগুড়া, ঢাকা গোয়েন্দা ও রাজবাড়ীতে বিপুল পরিমান মাদক উদ্ধার।

(শনিবার) ১লা জুলাই, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, বগুড়ার  উপপরিদর্শক আবির হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, বগুড়ার  শাজাহানপুরের ঢাকা-রংপুর মহাসড়কের বেতগাড়ী চেকপোস্টে অভিযান পরিচালনা করে শ্রাবণ আহম্মেদ (২০), জসিম মিয়া (৩৬) ও গাড়ী চালক  আরিফ হোসেন (৩৪)কে কোরবানির চামড়াবোঝাই পিকআপে ৭০টি কোরবানির গরুর চামড়ার নিচ বিশেষ কায়দায় থাকা প্লাস্টিকের বস্তায় মোড়ানো ১০০ (একশত) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে শাজাহানপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এদিকে (সোমবার) ৩রা জুলাই ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয় ঢাকার উপপরিচালক রবিউল ইসলাম এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) মুহাম্মদ রিফাত হোসেন এর নেতৃত্বে গঠিত একটি রেইডিং টিম, গোপন সংবাদের ভিত্তিতে,যাত্রাবাড়ী থানাধীন ৯১,দক্ষিণ সায়েদাবাদ দোলা নামীয় পরিবহন কাউন্টারের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৩০০ (তিনশত) পিস ইয়াবা ও ১ (এক) কেজি লুজ গাঁজাসহ মোঃ আলতাফ হোসেন (৬২) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক মোঃ মজিবর রহমান বাদী হয়ে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে (মঙ্গলবার) ৪ঠা জুলাই ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, রাজবাড়ীর সহকারী পরিচালক তানভীর হোসেন এর সার্বিক তত্তাবধানে, একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, রাজবাড়ী সদর থানাধীন আলীপুর ৫নং ওয়ার্ডস্থ আলাদীপুর এলাকায় অভিযান পরিচালনা করে, মোঃ মোশারফ শেখ (৩৪) ও মো: রাকিব শেখ (৩১) কে ১১০ ( একশত দশ ) পিস ইয়াবা, ১ (এক) কেজি গাঁজা এবং মাদক বিক্রির নগদ  অর্থ ১৬,৬৩০ ( ষোল হাজার ছয়শত ত্রিশ) টাকা সহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL