শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo ডিএনসি’র নিয়মিত অভিযানে আবারো যশোর কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোন, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার Logo চশমা ব্যবহারে সতর্কতা অবলম্বন না করলে হতে পারে বিপদ: ড. মোঃ মিজানুর রহমান Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কর্তৃক ৪০০০ পিস ইয়াবা উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোনের অভিযানে ফেন্সিডিল উদ্ধার Logo ঢাকায় বৃষ্টিতে জলাবদ্ধতার দুর্ভোগ Logo কোরবানির মর্মবাণী: শুধু গোশত না খেয়ে সবার হক আদায় করি Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

ডিএনসির অভিযানে ১২২ কেজি গাঁজা ও ৪০৪ পিস ইয়াবা উদ্ধার

তামজীদ হোসেন তামিম / ১২৯ Time View
Update : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩, ১২:৫৯ অপরাহ্ন
ডিএনসির অভিযানে ১২২ কেজি গাঁজা ও ৪০৪ পিস ইয়াবা উদ্ধার
ডিএনসির অভিযানে ১২২ কেজি গাঁজা ও ৪০৪ পিস ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: দেশব্যাপী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান অব্যাহত। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (DNC) গোয়েন্দা কার্যালয় রংপুর, জেলা কার্যালয় বরিশাল ও জেলা কার্যালয় কিশোরগঞ্জ কর্তৃক ১২২ কেজি গাঁজা ও ৪০৪ পিস ইয়াবা উদ্ধার।

বিভাগীয় গোয়েন্দা কার্যালয় রংপুর
(বুধবার) ১৩ সেপ্টেম্বর ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয় রংপুর এর উপপরিচালক দিলারা রহমান এর সার্বিক তত্ত্বাবধানে, উপপরিদর্শক মোঃ সাকিব সরকার এর নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানাধীন গোন্ধারের পাড়াস্থ জৈনক নুরু এর “স” মিলস এর সামনে ভূরঙ্গামারী হতে কুড়িগ্রামগামী রাস্তার উপর অভিযান পরিচালনা করে একটি পাথর বোঝাই ট্রাক (যশোর-ট-১১-৫৭২১) তল্লাশী করে ৬৪ (চৌষট্টি) কেজি গাঁজাসহ মোঃ বিপ্লব (৩৫) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক মোঃ সাকিব সরকার বাদী হয়ে নাগেশ্বরী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন ।

বিভাগীয় গোয়েন্দা কার্যালয় রংপুর

 

জেলা কার্যালয় বরিশাল
(বুধবার) ১৩ সেপ্টেম্বর ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় বরিশাল এর সহকারী পরিচালক ফয়সাল মাহমুদ এর  নেতৃত্বে  একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, মেহেন্দিগঞ্জ থানাধীন পাতারহাট লঞ্চঘাট এলাকায় অভিযান পরিচালনা করে ৩৩ (তেত্রিশ) কেজি গাঁজাসহ জাকির খন্দকার (৪২) ও ফারুক মল্লিক (৩৮) ) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে মেহেন্দিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায় ।

জেলা কার্যালয় বরিশাল

 

জেলা কার্যালয় কিশোরগঞ্জ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, কিশোরগঞ্জ কর্তৃক অভিযানে ২৫ (পচিঁশ) কেজি গাঁজা, ৪০৪ (চারশত চার) পিস ইয়াবা ও ০১ টি প্রাইভেট কারসহ ৪জনকে গ্রেফতার করে।
জানা যায়, (বুধবার) ১৩ সেপ্টেম্বর ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় কিশোরগঞ্জ এর সহকারী পরিচালক এর নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, কিশোরগঞ্জ থানাধীন নান্দলা বাজারস্থ মানিক সুপার মার্কেটের সামনে অভিযান পরিচালনা করে ২১ (একুশ) কেজি গাঁজা ও একটি প্রাইভেটকারসহ রাসেল খন্দকার (২৭) কে হাতেনাতে গ্রেফতার করে। একই দিনে অপর একটি অভিযানে কিশোরগঞ্জ মডেল থানাধীন এলাকায় ১০৪ (একশত চার) পিস ইয়াবাসহ মোঃ জীবন মিয়াকে হাতেনাতে গ্রেফতার করে। এসময় রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে নাদিম(৩৭) পালিয়ে যায়।
একই টিম কিশোরগঞ্জ থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৩০০ (তিনশত) পিস ইয়াবাসহ হেলাল উদ্দিন আহমেদ (৪৫) কে হাতেনাতে গ্রেফতার করে।
এছাড়াও বাজিতপুর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ২ (দুই) কেজি গাঁজাসহ মোছাঃ পারুল (৩২) ও স্বামীঃ মোঃ আল আমীন কে হাতেনাতে গ্রেফতার করে।
এবং ভৈরব থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ২ (দুই) কেজি গাঁজাসহ মো জসিম উদ্দিন  (২৮) ও  মো কাসেম মিয়া (৪৬) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায় ।

জেলা কার্যালয় কিশোরগঞ্জ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL