শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী ৩২৫ গ্রাম হেরোইন ও ৫২ বোতল ফেন্সিডিল উদ্ধার

Reporter Name / ৮৪ Time View
Update : বুধবার, ১৫ মার্চ, ২০২৩, ১১:১২ পূর্বাহ্ন
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী ৩২৫ গ্রাম হেরোইন ও ৫২ বোতল ফেন্সিডিল উদ্ধার
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী ৩২৫ গ্রাম হেরোইন ও ৫২ বোতল ফেন্সিডিল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: মাদকের বিষাক্ত ছোবল থেকে যুবসমাজকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর। আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) রাজশাহী ৩২৫ গ্রাম হেরোইন ও ৫২ বোতল ফেন্সিডিল উদ্ধার।

(সোমবার) ১৩ই মার্চ, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় রাজশাহীর উপপরিচালক মো: আলমগীর হোসেন এর সার্বিক তত্তবধানে, পরিদর্শক মোঃ রায়হান আহমেদ খান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, গোদাগাড়ী থানাধীন তাজেন্দ্রপুর মাল্লাপাড়া গ্রামস্থ মোঃ মজিবুর রহমানের নিজ বসতবাড়িতে অভিযান পরিচালনা করে ২০০ (দুইশত গ্রাম) হেরোইনসহ মোঃ মজিবুর রহমান (৫৫)কে হাতেনাতে গ্রেফতার করে।

অপর অভিযানে গোদাবাড়ী থানাধীন সরমংল্যা নামক স্থানে অভিযান পরিচালনা করে মোছাঃ রহিমা খাতুন (৩৫)কে দেহ তল্লাশী করে ১০০ (একশত) গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করে।

এছাড়াও গোদাগাড়ী থানাধীন সরমংলা নামকস্থানে সরমংলা ব্রিজের উপর একটি যাত্রীবাহী ব্যাটারীচালিত অটোরিকশা তল্লাশী করে মোঃ আতাবুর রহমান (৩৩)কে ২৫(পচিঁশ)গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করে।
এবং গোদাগাড়ী থানাধীন কৈরাগীতলা গ্রামস্থ জনৈক আইনুল হকের বাড়ীর উত্তর পাশে রাস্তার উপর অভিযান পরিচালনা করে মো: নয়ন (৩৯)কে ৫২ (বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে।

আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ রায়হান আহমেদ খান ও উপপরিদর্শক মোছা: হাফিজা খাতুন বাদী হয়ে গোদাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী পৃথক পৃথক ৪ টি নিয়মিত মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL