শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
Logo ডিএনসি’র নিয়মিত অভিযানে আবারো যশোর কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোন, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার Logo চশমা ব্যবহারে সতর্কতা অবলম্বন না করলে হতে পারে বিপদ: ড. মোঃ মিজানুর রহমান Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কর্তৃক ৪০০০ পিস ইয়াবা উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোনের অভিযানে ফেন্সিডিল উদ্ধার Logo ঢাকায় বৃষ্টিতে জলাবদ্ধতার দুর্ভোগ Logo কোরবানির মর্মবাণী: শুধু গোশত না খেয়ে সবার হক আদায় করি Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ ও রাজবাড়ীর অভিযানে ইয়াবা ও গাঁজা উদ্ধার

Reporter Name / ১২১ Time View
Update : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩, ৮:৪৯ অপরাহ্ন
মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ ও রাজবাড়ীর অভিযানে ইয়াবা ও গাঁজা উদ্ধার
মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ ও রাজবাড়ীর অভিযানে ইয়াবা ও গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ ও রাজবাড়ীর অভিযানে ইয়াবা ও গাঁজা উদ্ধার।

১২ই অক্টোবর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় চাঁপাইনবাবগঞ্জ এর সহকারী পরিচালক এর সার্বিক তত্ত্বাবধানে, একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, চাপাইঁনবাবগঞ্জ সদর থানাধীন চরবাগডঙ্গা ইউনিয়ন পরিষদ, দশরশিয়া নদীর পাড় গ্রামস্থ মো: মর্জিনা বেগম এর বসতঘরে অভিযান পরিচালনা করে মোসা: মর্জিনা বেগম (৪১) কে ৮০০ (আটশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। এসময় রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মোসা: মর্জিনা বেগম এর স্বামী মো: আব্দুল মতিন (৪৮) পালিয়ে যায়।
অপর অভিযানে একই টিম, রেহাইচর শহীদ বীরশ্যেষ্ঠ ক্যাপ্টেন মহিদ্দিন জাহাঙ্গীর মহানন্দা সেতুতে চাঁপাইনবাবগঞ্জ শহরগামী টোলঘরের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোঃ ইমন (২২),  মো: বাবু আলী (২৪) ও মো: নিয়ামত উল্ল্যাহ (২৭)কে ২০০ (দুইশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মো: আসাদুর রহমান বাদী হয়ে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

এছাড়াও ১২ই অক্টোবর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,  জেলা কার্যালয় রাজবাড়ীর সহকারী পরিচালক মোঃ তানভীর হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে, একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, রাজবাড়ী সদর থানাধীন বসন্তপুর ৩নং ওয়ার্ডস্থ উদয়পুর এলাকায় অভিযান পরিচালনা করে মো: এরশাদ বিশ্বাস (৪১) কে ২ কেজি ৫০০( দুই কেজি পাঁচশত) গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। আসামীর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL