শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর কর্তৃক ২০ কেজি গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার Logo ডিএনসি কক্সবাজার কর্তৃক ১ কেজি আইস ও ৯ হাজার পিস ইয়াবা উদ্ধার Logo ভারতের লোকসভা নির্বাচনে কাল দ্বিতীয় দফা ভোটগ্রহণ Logo তীব্র খরা: অঝোরে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চাইলেন তারা Logo ঈদের ছুটিতেও রক্ষা পাইনি মাদক চোরাকারবারীরা Logo ডিএনসি দিনাজপুর কর্তৃক বিপুল পরিমান গাঁজা উদ্ধার Logo ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ‘আত্মহত্যা’ শিক্ষক বাবার ক্যাম্পাসের বাসায় Logo চীনের অর্থনীতি কি নিস্তেজ হওয়ার পথে Logo ঈদের ছুটি একদিন বাড়ানোর সুপারিশ আইনশৃঙ্খলা বিষয়ক মন্ত্রিসভা কমিটির Logo ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার

ডিএনসি নরসিংদী, চট্টগ্রাম মেট্রো (উত্তর) ও নোয়াখালীতে বিপুল পরিমান মাদক উদ্ধার

Reporter Name / ১৩০ Time View
Update : শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
ডিএনসি নরসিংদী, চট্টগ্রাম মেট্রো (উত্তর) ও নোয়াখালীতে বিপুল পরিমান মাদক উদ্ধার
ডিএনসি নরসিংদী, চট্টগ্রাম মেট্রো (উত্তর) ও নোয়াখালীতে বিপুল পরিমান মাদক উদ্ধার

 

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) দেশব্যাপী মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত। আবারো ডিএনসি নরসিংদী, চট্টগ্রাম মেট্রো (উত্তর) ও নোয়াখালীতে বিপুল পরিমান মাদক উদ্ধার ‍।

(শুক্রবার) ১২ই জানুযারী, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নরসিংদীর সহকারী পরিচালক মোঃ নাজমুল হক এর সার্বিক তত্ত্বাবধানে, ‘খ ‘ সার্কেল পরিদর্শক মুহাম্মদ মাহবুবুল আলম ভূঞা এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, কোতোয়ালি মডেল থানাধীন ভেলানগর এলাকায় অভিযান পরিচালনা করে মো তরিকুল ইসলাম (৩০)  কে ১১ ( এগারো) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মাহবুবুল আলম ভূঞা বাদি হয়ে কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

এদিকে (শুক্রবার) ১২ই জানুযারী, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম মেট্রো কার্যালয় (উত্তর) এর উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে, একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, চট্টগ্রাম শহরের বাকলীয়া থানাধীন রাজবাড়ী কনভেনশন সেন্টারের সামনে শাহ আমানত সেতু সংযোগ সড়ক এলাকায় সেন্টমার্টিন হেরিটেজ বাসে অভিযান পরিচালনা করে মনজুর আলম (২১) কে ৯৭০ (নয়শত সত্তর) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়। ‍

অন্যদিকে (শুক্রবার) ১২ই জানুযারী, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নোয়াখালীর সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সোনাইমুড়ী থানাধীন নজরপুর গ্রামস্থ বেছা গাজীর বাড়িতে বাকের হোসেন এর নিজ দখলীয় বসতঘরে অভিযান পরিচালনা করে বাকের হোসেন (৪৪)কে Officer’s choice blue gain whisky ১২(বারো) বোতল এবং Sterling Reserve rose blended whisky ২১ (একুশ) বোতল (সর্বমোট তেত্রিশ) বোতল বিদেশিমদসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে সোনাইমুড়ী  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL