শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

ডিএনসি চাঁদপুর, টাঙ্গাইল, নোয়াখালী ও রাঙ্গামাটিতে বিপুল পরিমান মাদক উদ্ধার

Reporter Name / ৮০ Time View
Update : বুধবার, ১০ মে, ২০২৩, ৯:৪৩ অপরাহ্ন
ডিএনসি চাঁদপুর, টাঙ্গাইল ও রাঙ্গামাটিতে বিপুল পরিমান মাদক উদ্ধার
ডিএনসি চাঁদপুর, টাঙ্গাইল ও রাঙ্গামাটিতে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: আবারো ৭২ ঘন্টার ব্যবধানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁদপুর, টাঙ্গাইল, নোয়াখালী ও রাঙ্গামাটিতে বিপুল পরিমান মাদক উদ্ধার।

(বুধবার) ১০ই মে, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম মিঠুন এর সার্বিক তত্বাবধানে, পরিদর্শক বাপন সেন এর নেতৃত্বে গঠিত একটি রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে, ফরিদগঞ্জ থানাধীন হাঁসা গ্রামস্থ এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আনিচুর রহমান (৩৪), পিতা- মোঃ নফোর মোল্যাকে ১১ (এগারো) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক বাপন সেন বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে (সোমবার) ৮ই মে, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় টাঙ্গাইলের উপপরিচালক বিপ্লব কুমার মোদক এর সার্বিক তত্তাবধানে, ক সার্কেল পরিদর্শক আহসান হাবীব এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সাবালিয়া সুরুজ রোডে ৭৭০ নং হোল্ডিং এ মেহেদী এর বসতঘরে অভিযান পরিচালনা করে মেহেদী হাসান(৩২)কে ৩০০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক আহসান হাবীব বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে (বুধবার) ১০ই মে, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নোয়াখালীর সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, হাতিয়া থানাধীন ভুমিহীন বাজারস্থ মো: নাসির উদ্দিন এর বসতঘরে মাছুম-মামুন ভাই ভাই দোকানে অভিযান পরিচালনা করে মোঃ নাসির উদ্দিন (৬০)কে ২২৯২ (দুই হাজার দুইশত বিরানব্বই বোতল) রেক্টিফাইড স্পিরিট (আ্যলকোহল)সহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে হাতিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এছাড়াও (বুধবার) ১০ই মে, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, রাঙ্গামাটির উপপরিদর্শক মোঃ জিন্নাত আলী এর নেতৃত্বে, পুলিশ লাইনের সাতজন সশস্ত্র পুলিশ ফোর্সের সমন্বয়ে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, রাঙ্গামাটি সদর থানাধীন ইসলামপুর গ্রামে অভিযান পরিচালনা করে মোঃ তাজুল (৫৭) পিতা-মৃত আহম্মদ আলীকে বসতঘর থেকে ১(এক) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক মোঃ জিন্নাত আলী শেখ বাদী হয়ে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন

 

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL