বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

ডিএনসি ঢাকা মেট্রো (দক্ষিণ), কুমিল্লা, চাঁপাইনবাবগঞ্জ ও মুন্সীগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার

Reporter Name / ৮৫ Time View
Update : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩, ৫:৫৮ অপরাহ্ন
ডিএনসি ঢাকা মেট্রো (দক্ষিণ), কুমিল্লা, চাঁপাইনবাবগঞ্জ ও মুন্সীগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার
ডিএনসি ঢাকা মেট্রো (দক্ষিণ), কুমিল্লা, চাঁপাইনবাবগঞ্জ ও মুন্সীগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। ডিএনসি ঢাকা মেট্রো (দক্ষিণ), কুমিল্লা, চাঁপাইনবাবগঞ্জ ও মুন্সীগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার।

(শুক্রবার) ১০ই নভেম্বর, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো কার্যালয় (দক্ষিণ) এর উপপরিচালক মোঃ মাসুদ হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে, সহকারী পরিচালক সুব্রত সরকার শুভ এর দিক-নির্দেশনায়, মতিঝিল সার্কেল পরিদর্শক মোঃ নিজাম উদ্দিন খান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, যাত্রবাড়ী থানাধীন গোলাপবাগ মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের উপর অভিযান পরিচালনা করে ৪০০০ (চার হাজার) পিস ইয়াবা ও একটি মোবাইল ফোনসহ জিয়াউল হক (৪৪) ওমেরিয়ম (৩০)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোঃ নিজাম উদ্দিন খান বাদী হয়ে যাত্রীবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে (রবিবার) ১২ই নভেম্বর ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, কোতয়ালী থানাধীন পূর্ববাগিচাগাঁওে একটি মেসে অভিযান পরিচালনা করে ভারতীয় ২,০০০ (দুই হাজার) পিস টাপেন্টাডল ট্যাবলেট ও মাদক বিক্রির বাংলাদেশী বিভিন্ন মানের মুদ্রা ১ লক্ষ ১০ হাজার টাকাসহ অন্তর ভূইয়া (২০)কে হাতেনাতে গ্রেফতার করে। পরবর্তীতে, গ্রেফতারকৃত আসামীর তথ্যের ভিত্তিতে মূল পাইকারি মাদক ব্যবসায়ী বাদশা মিয়ার বাজারে উপস্থিত কাজী মেডিসিন কর্নারে অভিযান পরিচালনা করে আরো ৫০০ (পাঁচশত) পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ মাহমুদুল হাসান(২২), পিতাঃ কাজী আনোয়ার হোসেনকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক তমাল মজুমদার বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে (রবিবার) ১২ই নভেম্বর ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁপাইনবাবগঞ্জ এর সহকারী পরিচালক এর সার্বিক তত্ত্বাবধানে, “ক” সার্কেল একটি টিম সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১৭( সতের)  কেজি গাঁজা ও গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপসহ মোঃ জনি ইসলাম ( ২৮) ও মোঃ রাজিব হোসেন (২৯)কে ২ (দুই) জনসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করেন।

এছাড়াও (মঙ্গলবার) ১৪ই নভেম্বর ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, মুন্সীগঞ্জের উপপরিচালক (অঃদাঃ) মোহাম্মদ মামুন এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদশর্ক শিবনাথ কুমার সাহার নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সিরাজদিখান থানাধীন কয়রাখোলা এলাকায় অভিযান পরিচালনা করে আব্দুর রহিম (৪৪) কে ১ (এক) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে সিরাজদিখান থানায় শিবনাথ কুমার সাহা বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL