বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

মাদক চোরকারবারীদের স্পর্দা কত ভয়ানক

Reporter Name / ৭৪ Time View
Update : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪, ৫:১৪ অপরাহ্ন
মাদক চোরকারবারীদের স্পর্দা কত ভয়ানক
মাদক চোরকারবারীদের স্পর্দা কত ভয়ানক

 

নিজস্ব প্রতিবেদক: মাদক চোরকারবারীদের স্পর্দা কত ভয়ানক! মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) দেশব্যাপী মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত। আবারো ডিএনসি ঢাকা মেট্রো (দক্ষিণ), ব্রাহ্মনবাড়িয়া, নোয়াখালী ও কিশোরগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার ‍।

(মঙ্গলবার) ৬ই ফেব্রুয়ারী, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো কার্যালয় (দক্ষিণ) এর উপপরিচালক মোঃ মাসুদ হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে, সহকারী পরিচালক সুব্রত শুভ এর দিক-নির্দেশনায়, মতিঝিল সার্কেল পরিদর্শক মোঃ নিজাম উদ্দিন খান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, খিলগাঁও থানাধীন পূর্ব গোড়ান, ৭নং গলি, রেহানা নাসরিন এর মালিকানাধীন রেহানা ভিলায় অভিযান পরিচালনা করে মোঃ গুলজার হোসেন (৩৯) ও মোঃ জহুরুল ইসলাম ওরফে রিমন (২৪) কে ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মোঃ সাইফুল ইসলাম সোহাগ (৩২) পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ নিজাম উদ্দিন খান বাদী হয়ে খিলগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

এদিকে ডেমরা সার্কেল পরিদর্শক মো: শফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, রূপনগর থানাধীন রুপনগর আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করে মোহাম্মদ কেরামত শেখ (৪৮) ও  মোঃ শামীম আহমেদ (৪৫)কে ১৪০০ (এক হাজার চারশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মো: শফিকুল ইসলাম  বাদী হয়ে রুপনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

অন্যদিকে (মঙ্গলবার) ৬ই ফেব্রুয়ারী, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ব্রাহ্মনবাড়িয়ার সহকারী পরিচালক মুঃ মিজানুর রহমান এর নেতৃত্বে, একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, কসবা থানাধীন কুটি গ্রামস্থ ওয়ালী ফিসারিজ প্রজেক্ট এর উত্তর পার্শ্বে কাঁচা রাস্তার উপর একটি রেজিস্ট্রেশনবিহীন পিকআপে অভিযান পরিচালনা করে ৯২ (বিরানব্বই) কেজি গাঁজা উদ্ধার করে। এসময় রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মোঃ জসিম মিয়া (৫০) ও গাড়ী চালক পালিয়ে যায়।  আসামীদের বিরুদ্ধে কসবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এছাড়াও (মঙ্গলবার) ৬ই ফেব্রুয়ারী, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নোয়াখালীর সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সোনাইমুড়ীর দেওটি ইউনিয়নের ঘাসের খিল গ্রামের সৈয়দ গাজী বেপারী  বাড়িতে অভিযান পরিচালনা করে মো: ইউসুফ (৩৫)কে ১৪৪ (একশত চুয়াল্লিশ) ক্যান বিদেশী রয়‍্যাল ডাচ নামীয় বিয়ারসহ হাতেনাতে গ্রেফতার করে। তার দেয়া তথ্য মতে চাটখিলের নোয়াখলা ইউনিয়নের কড়িহাটি গ্রামের সৈয়দ গাজী বেপারী বাড়িতে অভিযান পরিচালনা করে ১টি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড তাঁজা গুলি উদ্ধর করে। এসময় রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মাহমুদ হাসান ওরফে সজিব (২৯) পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী ও একটি অস্ত্র আইনে নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এবং (সোমবার) ৫ই ফেব্রুয়ারী, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় কিশোরগঞ্জ এর সহকারী পরিচালক রফিকুল ইসলাম এর নেতৃত্বে কিশোরগঞ্জ “ক” সার্কেলের উপ-পরিদর্শক তপু খানসহ বিভাগীয় স্টাফদের সমন্বয়ে গঠিত একটি রেইডিং টিম, কিশোরগঞ্জ  থানাধীন  খিলপাড়া  এলাকাস্থ অভিযান পরিচালনা করে মো: আরিফ (১৯) ও মিদুল হাসান (২৩)কে ৫ (  পাঁচ ) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে “ক” সার্কেলের উপ-পরিদর্শক তপু খান বাদী হয়ে কিশোরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL