শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
Logo ঈদের ছুটিতেও রক্ষা পাইনি মাদক চোরাকারবারীরা Logo ডিএনসি দিনাজপুর কর্তৃক বিপুল পরিমান গাঁজা উদ্ধার Logo ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ‘আত্মহত্যা’ শিক্ষক বাবার ক্যাম্পাসের বাসায় Logo চীনের অর্থনীতি কি নিস্তেজ হওয়ার পথে Logo ঈদের ছুটি একদিন বাড়ানোর সুপারিশ আইনশৃঙ্খলা বিষয়ক মন্ত্রিসভা কমিটির Logo ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টাঙ্গাইল কর্তৃক বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার ১ Logo ডিএনসি কুড়িগ্রাম কর্তৃক বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo সরকার নির্ধারিত দামে পণ্য বিক্রি না করায় ৩ ব্যবসায়ীকে জরিমানা

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ঢাকাসহ সারাদেশের অভিযানে বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার

Reporter Name / ১৭৪ Time View
Update : বুধবার, ৮ মার্চ, ২০২৩, ৫:২৪ অপরাহ্ন
 মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ঢাকাসহ সারাদেশে অভিযান অব্যাহত
 মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ঢাকাসহ সারাদেশে অভিযান অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ঢাকাসহ সারাদেশের অভিযানে বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার

ডিএনসি ঢাকা মেট্রো উত্তর কর্তক ২৪,০৫০ (চব্বিশ হাজার পঞ্চাশ) পিস ইয়াবা উদ্ধার।

(মঙ্গলবার) ৭ই মার্চ, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, (ডিএনসি) বিভাগীয় কার্যালয় ঢাকার অতিরিক্ত পরিচালক মোঃ জাফরুল্ল্যাহ কাজল এর দিক নির্দেশনায়, ঢাকা মেট্রো (উত্তর) এর উপপরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মেহেদী হাসান এর সমন্বয়ে গঠিত তেজগাঁও সার্কেল পরির্দশক হাওলাদার মো: সিরাজুল ইসলাম এর নেতৃত্বে অপর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন কাঞ্জন পৌরসভার কেন্দুয়া গ্রামস্থ বিপ্লবের বাড়ীর সামনে রাস্তার উপর ও বিপ্লবের মালিকানাধীন ৪ তলা বিল্ডিং এর একটি ফ্লাটে অভিযান পরিচালনা করে ১।মোঃ রমজান আলী(২৫), ২। মিলন জমাদ্দার প্রকাশ মিলন (৩৮), ৩। মোছাঃ তাসনিম বেগম(৩৭), ৪। জান্নাতুল ফেরদৌস(২৯), এবং ৫। রিতা আক্তার লিজা(২৪)কে ১৬,৬০০ (ষোল হাজার ছয়শত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক সালাউদ্দিন আহম্মদ চৌধুরী বাদী হয়ে রুপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন।

এছাড়াও ধানমন্ডি সার্কেল পরিদর্শক তপন কান্তি শর্মা, উপ-পরিদর্শক মো: আব্দুস ছাত্তার এর নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, মোহাম্মদপুর থানাধীন, তাজমহল রোডস্থ, ২৪/১২, নিউ ইউনিক অটো সেন্টারের উত্তর পার্শে্ব রাস্তার উপর অভিযান পরিচালনা করে মো: রাসেল বেপারী(৩৪)কে ১৪০০ (এক হাজার চারশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।
অপর অভিযানে মোহাম্মদপুর থানাধীন, বাঁশবাড়ী লাকামিয়ার বস্তিস্থ মো: নুরুল হক স্টোর নামীয় দোকানের পূর্ব পার্শ্বে রাস্তার উপর অভিযান পরিচালনা করে মো: কাল্লু (২৩)কে ২০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।
এবং  আদাবর থানাধীন, জাপান গার্ডেন সিটিস্থ বাসস্ট্যান্ডের সামনে পূর্ব পার্শ্বের রাস্তার উপর অভিযান পরিচালনা করে কাজী আসলাম হোসেন নাছিম(৪৭)কে ৩০০ (তিনশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মো: আব্দুস ছাত্তার ও  উপপরিদর্শক মো: মাহমুদুল হাসান মামুন  বাদী হয়ে মোহাম্মদপুর ও আদাবর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী পৃথক ৩টি নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে উত্তরা সার্কেল পরিদর্শক মোঃ মাহাবুবুর রহমান এর নেতৃত্বে গঠিত একটি রেইঢিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, মোহাম্মদপুর থানাধীন টাউন হল আজম রোডস্থ ২/১৬, ৬ তলা ভবনের নিচতলায় সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোঃ কামরুল হাসান অপু (২৫)কে ৪২৫০ (চার হাজার দুইশত পঞ্চাশ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।
এবং অপর অভিযানে যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ বিশ্বরোডস্থ ৩৫/৭/১, মনোয়ারা জেনারেল হাসপাতালের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোঃ সুজন (৩১)কে ১৮০০ (এক হাজার আটশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ মাহাবুবুর রহমান বাদী হয়ে মোহাম্মদপুর ও যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী পৃথক ২টি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

এদিকে ,(সোমবার) ৬ই মার্চ, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান  এর নেতৃত্বে  একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানাধীন উজানীসার জামে মসজিদের দক্ষিণ পাশে অভিযান পরিচালনা করে ৩০ (ত্রিশ) কেজি গাঁজাসহ মোঃ রুবেল হোসেন (২৮) ও মোহাম্মদ মাসুদ আলম (৩১)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

অন্যদিকে (মঙ্গলবার) ৭ই মার্চ, ২০২৩ মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অধিদপ্ত‌র, জেলা কার্যালয়, মৌলভীবাজার এর উপপ‌রিচালক মোহাম্মদ হাবীব তৌ‌হিদ ইমাম এর সা‌র্বিক তত্ত্বাবধা‌নে, পরিদর্শক অমর কুমার সেন এর নেতৃত্বে একটি রেইডিং টি‌ম গোপন সংবাদের ভিত্তিতে, রাজনগর থানাধীন রাজনগর কুলাউড়া সড়কের রাজনগর চা বাগানের সাইনবোর্ড ও গেইটের সামনে অভিযান পরিচালনা করে সনজিত পাশী (২৪) কে ১০(দশ)কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে রাজনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এছাড়াও (বুধবার) ৮ই মার্চ, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম মিঠুন সার্বিক তত্বাবধানে, পরিদর্শক জনাব বাপন সেন  এর নেতৃত্বে গঠিত একটি রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে, চাঁদপুর সদর মডেল থানাধীন উত্তর শ্রীরামদী এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ উজ্জল (৩০)কে ৫(পাঁচ) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক বাপন সেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এবং (বুধবার) ৮ই মার্চ, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, কোতয়ালী মডেল থানাধীন ধর্মপুর এলাকায় অভিযান পরিচালনা করে নয়ন মিয়া (৩৮), পিতা: মৃত হারুন মিয়াকে ১০৫ (একশত পাঁচ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে (সোমবার) ৬ই মার্চ, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,জেলা কার্যালয়, হবিগঞ্জ এর পরিদর্শক কাজী হাবিবুর রহমান এর নেতৃত্বে গঠিত একটি রেইডিং টিম  গোপন সংবাদের ভিত্তিতে, মাধবপুর থানাধীন রিয়াজনগর মধ্যমহল্লা এলাকায় অভিযান পরিচালনা করে ১৮০(একশত আশি) পিস ইয়াবাসহ  মোঃ শামসুল হক উজ্জল (৩৫)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক কাজী হাবিবুর রহমান বাদী হয়ে মাধবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে (সোমবার) ৬ই মার্চ, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ফেনীর পরিদর্শক মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, ফুলগাজী থানাধীন বন্ধুয়া কাশেম আলী ভূঁইয়া বাড়ীস্থ অভিযান পরিচালনা করে কপিল উদ্দিন (৩২)এর বসতঘর তল্লাশি করে বিপুল পরিমাণ বিলাতীমদ, ফেনসিডিল ও বিয়ার উদ্ধার করা হয়। রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে আসামী পালিয়ে যেতে সক্ষম হয়। আসামীর বিরুদ্ধে  ফুলগাজী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়েরর করা হয়।

এছাড়াও (রবিবার) ৫ই মার্চ, ২০২৩ মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অধিদপ্ত‌র, জেলা কার্যালয়, মৌলভীবাজার এর উপপ‌রিচালক মোহাম্মদ হাবীব তৌ‌হিদ ইমাম এর সা‌র্বিক তত্ত্বাবধা‌নে, পরিদর্শক অমর কুমার সেন এর নেতৃত্বে একটি রেইডিং টি‌ম গোপন সংবাদের ভিত্তিতে, রাজনগর থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১. আবাছ মিয়া (৪০) ও মনিলাল রবিদাস (৩৫) কে কে ২কেজি ১০০(দুই কেজি একশত) গ্রাম গাঁজা ও ১৬ (ষোল) লিটার চোলাই মদসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে রাজনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী দুইটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এবং (রবিবার) ৫ই মার্চ, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান  এর নেতৃত্বে  একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সদর থানাধীন উত্তর মোড়াইল পশ্চিমপাড়াস্হ খন্দকার স্টোর নামের দোকানের সামনে অভিযান পরিচালনা করে ২০০ (দুইশত) পিস ইয়াবাসহ মোছা: সাজেদা বেগম(৩৫)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়েরর করা হয়।
এছাড়াও ডিএনসির বিভিন্ন জেলায় অভিযানে হরেক রকম মাদক ও আসামী গ্রেফতারের খবর পাওয়া যায়।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL