শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
Logo ডিএনসি’র নিয়মিত অভিযানে আবারো যশোর কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোন, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার Logo চশমা ব্যবহারে সতর্কতা অবলম্বন না করলে হতে পারে বিপদ: ড. মোঃ মিজানুর রহমান Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কর্তৃক ৪০০০ পিস ইয়াবা উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোনের অভিযানে ফেন্সিডিল উদ্ধার Logo ঢাকায় বৃষ্টিতে জলাবদ্ধতার দুর্ভোগ Logo কোরবানির মর্মবাণী: শুধু গোশত না খেয়ে সবার হক আদায় করি Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

বাংলাদেশী ভক্তদের ধন্যবাদ দিলেন শারুখ খান

Reporter Name / ১১৫ Time View
Update : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩, ৬:২৭ অপরাহ্ন
বাংলাদেশী ভক্তদের ধন্যবাদ দিলেন শারুখ খান
বাংলাদেশী ভক্তদের ধন্যবাদ দিলেন শারুখ খান

দেশের ৩২টি প্রেক্ষাগৃহে গেল শুক্রবার মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত সিনেমা কিসি কা ভাই কিসি কি জান। সেসময়েই কথা রটে, ভারতের পাশাপাশি একই দিন যেন বাংলাদেশেও মুক্তি দেওয়া হয় বলিউড সুপারস্টার শাহরুখ খানের নতুন সিনেমা জওয়ান।

ওই দিন স্টার সিনেপ্লেক্সের সামনে শাহরুখ ভক্তরা দাড়িয়ে যান ব্যানার হাতে। মুক্তির দাবিতে স্লোগানও দেন তারা । এসআরকে ইউনিভার্স বাংলাদেশ নামে শাহরুখের ফ্যান কমিউনিটি থেকে তোলা এই দাবিটি নজরে এসেছে স্বয়ং বলিউড বাদশাহ‘ র। ফাহিম আজিজ নামে এক ভক্ত টুইটে বাংলাদেশে মুক্তির দাবির বিষয়টি তুলে ধরেন। আর সেই টুইটে গতকাল শনিবার শাহরুখ খান নিজেই উত্তর দিয়েছেন। ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ধন্যবাদ ছেলেমেয়েরা । পরে শাহরুখ হ্যাশট্যা জওয়ান লিখেছেন। শাহরুখ ভক্তদের দাবি এর আগে পাঠান মুক্তির কয়েকমাস পরে বাংলাদেশে মুক্তি পেয়েছে। এবার যেন তা না হয়। তারা চায় জওয়ান যেন একযোগে বাংলাদেশেও মুক্তি দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL