শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
Logo ডিএনসি’র নিয়মিত অভিযানে আবারো যশোর কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোন, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার Logo চশমা ব্যবহারে সতর্কতা অবলম্বন না করলে হতে পারে বিপদ: ড. মোঃ মিজানুর রহমান Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কর্তৃক ৪০০০ পিস ইয়াবা উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোনের অভিযানে ফেন্সিডিল উদ্ধার Logo ঢাকায় বৃষ্টিতে জলাবদ্ধতার দুর্ভোগ Logo কোরবানির মর্মবাণী: শুধু গোশত না খেয়ে সবার হক আদায় করি Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

বগুড়া কর্তৃক পিকাপ ভর্তি ৪০ (চল্লিশ) কেজি গাঁজা উদ্ধার এসময় দুইজন গ্রেফতার

Reporter Name / ১২২ Time View
Update : সোমবার, ২৪ জুলাই, ২০২৩, ১২:৫৬ অপরাহ্ন
বগুড়া কর্তৃক পিকাপ ভর্তি ৪০ (চল্লিশ) কেজি গাঁজা উদ্ধার এসময় দুইজন গ্রেফতার
বগুড়া কর্তৃক পিকাপ ভর্তি ৪০ (চল্লিশ) কেজি গাঁজা উদ্ধার এসময় দুইজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক। আবারো (ডিএনসি) বগুড়া কর্তৃক পিকাপ ভর্তি ৪০ (চল্লিশ) কেজি গাঁজা উদ্ধার এসময় দুইজন গ্রেফতার ।

(সোমবার) ২৪শে জুলাই ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় বগুড়া এর উপপরিচালক মোঃ রাজিউর রহমান এর সার্বিক তত্বাবধানে সহকারি উপপরিদর্শক মোঃ নিজামউদ্দীন ও মোছাঃ মোছলেমা খাতুন এর সমন্বয়ে গঠিত একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদর থানাধীন রংপুর মহাসড়ক গোকুল বিসমিল্লাহ হোটেল এর সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৪০ (চল্লিশ) কেজি গাঁজা ভর্তি একটি পিকাপসহ গাড়ী চালক  মোঃ আনোয়ারুল ইসলাম (৩৩) ও মোঃ মমিনুর ইসলাম (৩০) কে হাতে নাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ ইব্রাহীম খান বাদী হয়ে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL