শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo ডিএনসি’র নিয়মিত অভিযানে আবারো যশোর কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোন, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার Logo চশমা ব্যবহারে সতর্কতা অবলম্বন না করলে হতে পারে বিপদ: ড. মোঃ মিজানুর রহমান Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কর্তৃক ৪০০০ পিস ইয়াবা উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোনের অভিযানে ফেন্সিডিল উদ্ধার Logo ঢাকায় বৃষ্টিতে জলাবদ্ধতার দুর্ভোগ Logo কোরবানির মর্মবাণী: শুধু গোশত না খেয়ে সবার হক আদায় করি Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

ডিএনসি বগুড়া, ঢাকা মেট্রো (উত্তর) ও কক্সবাজার কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার 

Reporter Name / ৭০ Time View
Update : সোমবার, ২০ মে, ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
ডিএনসি বগুড়া, ঢাকা মেট্রো (উত্তর) ও কক্সবাজার কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার 
ডিএনসি বগুড়া, ঢাকা মেট্রো (উত্তর) ও কক্সবাজার কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)-র নিয়মিত অভিযানে আবারো বগুড়া, ঢাকা মেট্রো (উত্তর) ও কক্সবাজার কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা উদ্ধার।   

(শনিবার) ১৮ই মে, ২০২৪  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, বগুড়ার এর উপপরিচালক রাজিউর রহমান এর নেতৃত্বে “ক” সার্কেল একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, বগুড়া সদর থানাধীন বগুড়া-রংপুর মহাসড়ক গেকুল বিসমিল্লাহ হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে ঢাকা-পঞ্চগড় গামী হানিফ পরিবহন নামীয় যাত্রীবাহী বাসে অভিযান পরিচালনা করে মোঃ ওয়ালিউল আলী সদর (৩৫)কে ৫২০০ (পাঁচ হাজার দুইশত) পিস ইয়াবা ও ২টি মোবাইলফোনসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক  মো: আলমগীর পাশা বাদী হয়ে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলেন জানা যায়।

এদিকে (শনিবার) ১৮ই মে, ২০২৪  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অদিদপ্তর, ঢাকা মেট্রো (উত্তর) এর উপপরিচালক আবুল হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে, সহকারী পরিচালক রাহুল সেন এর দিক-নির্দেশনায়, উত্তরা সার্কেল পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সবুজবাগ থানাধীন পূর্ব বাসাবো পাটোযারী গলিস্থ মা ভিলা বিল্ডিং এর ৬ষ্ঠ তলায় একটি ফ্লাটে অভিযান পরিচালনা করে উম্মে কুলসুম (৩৯)কে ২৩০০ (দুই হাজার তিনশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে অপর আসামী মোঃ জসিম উদ্দিন (৪৪) পালিয়ে যায়। আামীদের বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির বাদী হয়ে সবুজবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলেন জানা যায়।

অন্যদিকে (শনিবার) ৮ই মে, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কক্সবাজার এর সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক জীবন বড়ুয়া এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, চট্টগ্রাম রেলওয়ে থানাধীন কক্সবাজার রেলওয়ে স্টেশনে পর্যটক এক্সপ্রেস ট্রেনে অভিযান পরিচালনা করে মোঃ ইউনুস (২৫)কে ৪০০০ (চার হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক তুম্ভ মনি চাকমা বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলেন আমাদের প্রতিনিধি জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL