বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
Logo কোরবানির মর্মবাণী: শুধু গোশত না খেয়ে সবার হক আদায় করি Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার Logo আবারো ডিএনসি ঢাকা মেট্রোঃ (দক্ষিণ) ও বগুড়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo ডিএনসি বগুড়া, ঢাকা মেট্রো (উত্তর) ও কক্সবাজার কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার  Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নাটোর কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দেশব্যাপী অভিযান অব্যাহত Logo কাঠকয়লায় রূপচর্চা Logo নতুন আয়ের উৎস তৈরিতে ভূমিকা রাখছে স্মার্টফোন: টেলিনর

ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

Reporter Name / ৫১ Time View
Update : বুধবার, ২২ মে, ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার
ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী, ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার।

(মঙ্গলবার) ২১শে মে, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ফেনীর উপপরিচালক সোমেন মন্ডল এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে গঠিত একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, ফেনী মডেল থানাধীন এসএসকে রোডস্থ আজিজ শপিং সেন্টারের সামনে রাস্তার উপর এবং ২৫৬ ডাক্তার পাড়া  এইচ এম রহমান টাওয়ার এর ৪ তলা সি-৪ ইউনিট আসামীর ভাড়াকরা বসতঘরে অভিযান পরিচালনা করে ১৬৪০০ (ষোল হাজার চারশত) পিস ইয়াবা ও ইয়াবা ট্যাবলেটের গুড়ো ২০০( দুইশত) গ্রামসহ মোঃ খোরশেদ আলম (৪৪)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে ফেনী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি  নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে (মঙ্গলবার) ২১শে মে, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় কক্সবাজারের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফার নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, উখিয়া থানাধীন পালংখালী ইউপির মোহাম্মদ আব্দুল মজিদের বাড়িতে অভিযান পরিচালনা করে ৬০০০ (ছয় হাজার) পিস ইয়াবা, ২৫০ (দুইশত পঞ্চাশ) গ্রাম আইস ও মাদক বিক্রির নগদ অর্থ ১ লক্ষ ৫৯ হাজার ৫০০ টাকাসহ সাইফুল ইসলাম বাপ্পি (২৭), নুরুল আমিন (৩৭),  আবু সাঈদ মোঃ সোহান (৩০) ও  আতাউল হাকিম(২৬) কে হাতেনাতে গ্রেফতার করে। সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা বলেন, একটি মাদক সিন্ডিকেটের সক্রিয় সদস্যদের ধরার জন্য দীর্ঘদিন ধরে তথ্য সংগ্রহ করে আসছিল গোয়েন্দা সদস্যরা। সেই সুত্র ধরে মাদক সরবরাহের প্রস্তুতি কালে আব্দুল মজিদের বাড়িতে অভিযান পরিচালনা করে তাদের আটক করতে সক্ষম হই। তিনি আরও জানান গতকাল রাতে পরিচালিত  অভিযানে সহযোগিতা করে বিজিবি-৩৪  সদস্যরা। আসামীদের বিরুদ্ধে উখিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি  নিয়মিত মামলা দায়ের করা হয়।

অন্যদিকে (মঙ্গলবার) ২১শে মে, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কুমিল্লার উপ-পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে, উপপরিদর্শক মোঃ মুরাদ হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সদর দক্ষিণ থানাধীন হোটেল নূর জাহান এর সামনে অভিযান পরিচালনা করে রবিন আহমেদ স্বপন (৩৫)কে ১০(দশ) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।  আসামীর বিরুদ্ধে  উপপরিদর্শক মোঃ মুরাদ হোসেন বাদী হয়ে সদর দক্ষিণ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি  নিয়মিত মামলা দায়ের করেন।

এছাড়াও (সোমবার) ২০ই মে, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নরসিংদী এর উপপরিচালক মোহাম্মদ সামছুল আলম এর সার্বিক তত্ত্বাবধানে, নরসিংদী “ক” সার্কেলের  পরিদর্শক মোহাম্মদ আবুল কাশেম এর নেতৃত্বে গঠিত একটি রেইডিং মাধবদী থানাধীন পাঁচদোনা বাজার বাইতুল আমান জামে মসজিদ এর সামনে রাস্তার উপর ঢাকাগামী ইউনিক বাসে অভিযান পরিচালনা করে মোঃ জাহাঙ্গীর আলম (২৩)কে তল্লাশি করে ৪০ (চল্লিশ) বোতল ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ আবুল কাশেম বাদী হয়ে মাধবদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি  নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে (মঙ্গলবার) ২১শে মে, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক নজরুল ইসলাম এর নেতৃত্বে গঠিত একটি রেডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, ব্রাহ্মণবাড়িয়া  সরাইল থানাধীন আলীনগর এলাকাস্থ আব্দুর রউফ মিয়ার বসত ঘরে অভিযান পরিচালনা করে ১০৫(একশত পাঁচ) পিস ইয়াবাসহ আব্দুর রউফ মিয়া (৪৯)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে সরাইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি  নিয়মিত মামলা দায়ের করেন ।

এবং (মঙ্গলবার) ২১শে মে, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় গাইবান্ধার উপপরিচালক শাহ নেওয়াজ এর সার্বিক তত্ত্বাবধানে, উপপরিদর্শক মোঃ জুয়েল ইসলাম এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, গাইবান্ধা পলাশবাড়ী থানাধীন মহেষপুর গ্রামস্থ রংপুর-ঢাকা মহাসড়কের সামনে ঢাকাগামী যাত্রীবাহী বাসে অভিযান পরিচালনা করে মোঃ মোমিনুল ইসলাম (৫০) ও মোঃ মকবুল হোসেন (৩৯)কে ১৫০০ (এক হাজার পাঁচশত) পিস টাপেন্টাডলসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মোঃ জুয়েল ইসলাম বাদী হয়ে পলাশবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি  নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL