রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

ডিএনসি ঢাকা গোয়েন্দা কর্তৃক ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার

তামজীদ হোসেন তামিম / ১৬০ Time View
Update : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩, ৯:৩৯ অপরাহ্ন
ডিএনসি ঢাকা গোয়েন্দা কর্তৃক ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার
ডিএনসি ঢাকা গোয়েন্দা কর্তৃক ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর (ডিএনসি)র সফল অভিযানে আবারো ঢাকা গোয়েন্দা কর্তৃক ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার।

(বৃহস্পতিবার) ৫ই অক্টোবর ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, গোয়েন্দা কার্যালয় ঢাকার উপপরিচালক মো: রবিউল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে, সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) মুহাম্মদ রিফাত হোসেন এর নেতৃত্বে, উপপরিদর্শক ইকবাল আহমেদ দীপু ও উপপরিদর্শক মোহাম্মদ মজিবর রহমান এর সমন্বয়ে গঠিত একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদস্থ মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভার ৬নং টোল প্লাজা, লেন-২২ এর উত্তর পার্শ্বে অভিযান পরিচালনা করে রাত সাড়ে ৮টার সময়, কক্সবাজার থেকে আগত যাত্রীবাহী হানিফ পরিবহন বাস তল্লাশী করে ব্যাটারী বক্সে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৩০,০০০ (ত্রিশ হাজার) পিস ইয়াবাসহ গাড়ী চালক শাহাদাত হোসেন শাহিন (৪৫) ও হেল্পার মোহাম্মদ আলমগীর (৩০)কে হাতেনাতে গ্রেফতার করে।

সহকারী পরিচালক মুহাম্মদ রিফাত হোসেন বলেন, আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন যাবৎ পরষ্পর যোগসাজশে পরিবহন শ্রমিক পেশার আড়ালে কক্সবাজার থেকে অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকায় তা সরবরাহ করে আসছিল।  তাদের দখল হতে ৩০,০০০ (ত্রিশ হাজার) পিস ইয়াবা, মাদক ব্যবসায় ব্যবহৃত দুটি মোবাইল ফোন ও চাবিসহ হানিফ পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৫-৬৯৫০) বাস জব্দ করা হয়। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক ইকবাল আহমেদ দীপু বাদী হয়ে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL