মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo ঈদের ছুটিতেও রক্ষা পাইনি মাদক চোরাকারবারীরা Logo ডিএনসি দিনাজপুর কর্তৃক বিপুল পরিমান গাঁজা উদ্ধার Logo ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ‘আত্মহত্যা’ শিক্ষক বাবার ক্যাম্পাসের বাসায় Logo চীনের অর্থনীতি কি নিস্তেজ হওয়ার পথে Logo ঈদের ছুটি একদিন বাড়ানোর সুপারিশ আইনশৃঙ্খলা বিষয়ক মন্ত্রিসভা কমিটির Logo ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টাঙ্গাইল কর্তৃক বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার ১ Logo ডিএনসি কুড়িগ্রাম কর্তৃক বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo সরকার নির্ধারিত দামে পণ্য বিক্রি না করায় ৩ ব্যবসায়ীকে জরিমানা

ডিএনসি নোয়াখালী, বিভাগীয় গোয়েন্দা কার্যালয় ঢাকা ও রাজশাহীতে ফেন্সিডিল, ইয়াবা, বিলাতী মদ ও হেরোইন উদ্ধার

Reporter Name / ১১৪ Time View
Update : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩, ৭:৪২ অপরাহ্ন
ডিএনসি ঢাকা গোয়েন্দা ও রাজশাহীতে ফেন্সিডিল ও হেরোইন উদ্ধার
ডিএনসি ঢাকা গোয়েন্দা ও রাজশাহীতে ফেন্সিডিল ও হেরোইন উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: মাহে রমজানের পবিত্রতা রক্ষায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অতন্দ্র প্রহরী। আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) নোয়াখালী, বিভাগীয় গোয়েন্দা কার্যালয় ঢাকা ও রাজশাহীতে ফেন্সিডিল, ইয়াবা, বিলাতী মদ ও হেরোইন উদ্ধার।

১২ ও ১৩ই এপ্রিল , ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নোয়াখালীর সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সুধারাম মডেল থানাধীন এলাকায় টানা দু’দিন শ্বাসরুদ্ধকর অভিযান পরিচালনা করে মো: ইদ্রিস মিয়া (৬৭), মো: আনোয়ার হোসেন রনি(৩২) ও  মো. ইসমাইল হোসেন (২২) কে ১৮৯০ (এক হাজার আটশত নব্বই) পিস ইয়াবাসহ গ্রেফতার করে এবং অপর অভিযানে জহির উদ্দিন (৪৩), মো: আবদুল আওয়াল সোহেল (৪৫) এবং গোলাম সারোয়ার মাসুদ (৪৫) কে ১৩৯ (একশত উনচল্লিশ) বোতল কোডিন মিশ্রিত ফেনসিডিল ও ১০ (দশ) বোতল ভারতীয় মদ, ইয়াবা ও গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।  আসামীদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী পৃথক দুটি মামলা করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

এদিকে (শুক্রবার) ১৩ই এপ্রিল , ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয় ঢাকার উপপরিচালক মো: রবিউল ইসলাম এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মুহাম্মদ রিফাত হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, খিলগাঁও থানাধীন তালতলাস্থ ৯৩২/সি হাউজে অপো মোবাইল শোরুমের সামনে রাস্তার উপর ও রামপুরা থানাধীন রিয়াজবাগ ৫নং রোডে , ৪২নং হাউজের তিনতলায় অভিযান পরিচালনা করে মো: সুমর শিকদার (৩৭) ও মো: সাগর সিকদার (২৬) এবং ৩। ফারজানা খানম তারিন (২৪)কে ৩০ (ত্রিশ) বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেলসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মাসুদুর রহমান বাদী হয়ে খিলগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী পৃথক পৃথক দুটি মামলা দায়ের করেন।

অন্যদিকে (শুক্রবার) ১৩ই এপ্রিল , ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, রাজশাহীর উপপরিচালক মোঃ আলমগীর হোসেন এর সার্বিক তত্তাবধানে, (ক সার্কেল) পরিদর্শক মোঃ রায়হান আহমেদ খান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, গোদাগাড়ী থানার হারবের মোড়ে অভিযান পরিচালনা করে মুনমুন বেগম (৩৫), পিতা- মতিউর রহমান মতিকে ২০০ (দুইশত) গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোঃ রায়হান আহমেদ খান বাদী হয়ে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL