শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo ঈদের ছুটিতেও রক্ষা পাইনি মাদক চোরাকারবারীরা Logo ডিএনসি দিনাজপুর কর্তৃক বিপুল পরিমান গাঁজা উদ্ধার Logo ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ‘আত্মহত্যা’ শিক্ষক বাবার ক্যাম্পাসের বাসায় Logo চীনের অর্থনীতি কি নিস্তেজ হওয়ার পথে Logo ঈদের ছুটি একদিন বাড়ানোর সুপারিশ আইনশৃঙ্খলা বিষয়ক মন্ত্রিসভা কমিটির Logo ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টাঙ্গাইল কর্তৃক বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার ১ Logo ডিএনসি কুড়িগ্রাম কর্তৃক বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo সরকার নির্ধারিত দামে পণ্য বিক্রি না করায় ৩ ব্যবসায়ীকে জরিমানা

ডিএনসি ঠাকুরগাঁও, নোয়াখালী ও চাঁদপুরে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজা উদ্ধার

Reporter Name / ৭১ Time View
Update : শনিবার, ১১ মার্চ, ২০২৩, ৫:৫১ অপরাহ্ন
ডিএনসি ঠাকুরগাঁও, নোয়াখালী ও চাঁদপুরে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজা উদ্ধার
ডিএনসি ঠাকুরগাঁও, নোয়াখালী ও চাঁদপুরে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: মাদকের বিষাক্ত ছোবল থেকে যুবসমাজকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর। আবারো ডিএনসি ঠাকুরগাঁও, নোয়াখালী ও চাঁদপুরে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজা উদ্ধার।

(শনিবার) ১১ মার্চ ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ঠাকুরগাঁও এর সহকারী পরিচালক সৌমিত রায় এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক মোঃ ফরহাদ আকন্দ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, পীরগঞ্জ থানাধীন মাসলাডাঙ্গী বাজার এলাকায় ঢাকা টু রানীশংকৈল গামী রাহবার পরিবহন যাত্রীবাহী বাসে (ঢাকা মেট্রো-ব-১৫-৬৭৬২) অভিযান পরিচালনা করে মোঃ শরিফুল ইসলাম শরীফ(২৯), পিতা – মোঃ শামসুল হক লেদাইকে ১৭৬০ ( এক হাজার সাত শত ষাট) পিস ইয়াবা ও একটি মোবাইল ফোনসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোঃ ফরহাদ আকন্দ বাদী হয়ে পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

এদিকে(শনিবার) ১১ মার্চ ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নোয়াখালীর সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সোনাইমুড়ি উপজেলার রামপুর এলাকায় কুমিল্লানোয়াখালী মহাসড়কে আলবারাকা যাত্রীবাহী বাসে অভিযান পরিচালনা করে আরিফ হোসেন মজুমদার (২২)কে ১০০০ (এক হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। উক্ত চক্রের আরো দুই সদস্যসহ মোট ৩জন আসামীদের বিরুদ্ধে সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

অন্যদিকে ১০ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিঃ তারিখ সোমবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর সহকারী পরিচালক মোঃএমদাদুল ইসলাম মিঠুন এর সার্বিক তত্বাবধানে, পরিদর্শক বাপন সেন এর নেতৃত্বে গঠিত একটি রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে, চাঁদপুর সদর মডেল থানাধীন মধ্যম শ্রীরামদী এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ সাকিল খান (২৫), পিতা- মৃত মোঃ শামছুল খানকে ১০ (দশ) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক বাপন সেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এছাড়াও ডিএনসি শেরপুরে ২ গ্রাম হোরোইনসহ ১জন ও বরগুনায় ইয়াবাসহ ১জনকে গ্রেফতার করে নিয়মিত মামলা দায়ের করার খবর পাওয়া যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL