বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

ডিএনসি টেকনাফ বিশেষ জোন, কুমিল্লা, যশোর, গাইবান্ধা ও চাঁদপুরে  বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার

Reporter Name / ১৪২ Time View
Update : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩, ১১:৫৫ পূর্বাহ্ন
ডিএনসি টেকনাফ বিশেষ জোন, কুমিল্লা, যশোর, গাইবান্ধা ও চাঁদপুরে  বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার
ডিএনসি টেকনাফ বিশেষ জোন, কুমিল্লা, যশোর, গাইবান্ধা ও চাঁদপুরে  বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) টেকনাফ বিশেষ জোন, কুমিল্লা, যশোর, গাইবান্ধা ও চাঁদপুরে  বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার ।

বৃহস্পতিবার) ৯ মার্চ, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফার নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, টেকনাফের সদর ইউপি এলাকার দক্ষিণ নাজির পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৬,০০০ (ছয় হাজার) পিস ইয়াবাসহ মোহাম্মদ আলম (৩০) কে হাতেনাতে গ্রেফতার করে। সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা জানান,  মোহাম্মদ আলম দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছিলো, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করে তাকে হাতেনাতে গ্রেফতার করা সম্ভব হয়। আসামীর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী ১ টি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এদিকে (বৃহস্পতিবার) ৯ মার্চ, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক মুহাম্মদ মাহবুবুল আলম ভূঞা এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে,  সদর দক্ষিণ মডেল থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোডে অভিযান পরিচালনা করে শফি আলম (২৭), পিতা: মোহাম্মদ ইউনুসকে ১৮ (আঠারো) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।  অপর  অভিযানে মো: মেহেদী মামুন এর নিজস্ব বসতঘর হতে ১১২৫ (এক হাজার একশত পচিঁশ) পিস ইয়াবা উদ্ধার করে। রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মো: মেহেদী মামুন (৩৭) পালিয়ে যায়।  আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মুহাম্মদ মাহবুবুল আলম ভূঞা বাদী হয়ে সদর দক্ষিণ মডেল ও কোতয়ালী মডেল থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী পৃথক পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে (বৃহস্পতিবার) ৯ মার্চ, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, যশোর এর উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে, উপপরিদর্শক আশরাফুল আলম এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, শার্শা থানাধীন দক্ষিণ বুরুজবাগান মোঃ মাসুম এর ঘরে অভিযান পরিচালনা করে মোঃ হাসানুজ্জামান (৪০) কে ৫১২ (পাঁচশত বারো)  পিস ইয়াবা ও ১৩০ (একশত ত্রিশ) গ্রাম গাঁজা সহ হাতেনাতে গ্রেফতার করে। রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মোঃ মাসুম (২৮) পালিয়ে যায়।  আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক আশরাফুল আলম বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এছাড়াও (বুধবার) ৮ মার্চ ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাইবান্ধার উপপরিচালক শহীদুল মান্নাফ কবির এর সার্বিক তত্তাবধানে, উপপরিদর্শক মোঃ কোরবান আলী সরকার  এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সাদুল্লাপুর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে  ১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ কাউসার (২৭)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক মোঃ কোরবান আলী সরকার বাদী হয়ে সাদুল্লাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এবং (বৃহস্পতিবার) ৯ মার্চ, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম মিঠুন এর সার্বিক তত্বাবধানে, উপ-পরিদর্শক মোহাম্মদ পিয়ার হোসেন নেতৃত্বে গঠিত একটি রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে ফরিদগঞ্জ থানাধীন দক্ষিণ চর বড়ালী গ্রামে অভিযান পরিচালনা করে ফয়েজ উল্যা (৩৬) কে ২৫ (পঁচিশ) পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫০০ (পাঁচশত) গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক মোহাম্মদ পিয়ার হোসেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL