শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর কর্তৃক ২০ কেজি গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার Logo ডিএনসি কক্সবাজার কর্তৃক ১ কেজি আইস ও ৯ হাজার পিস ইয়াবা উদ্ধার Logo ভারতের লোকসভা নির্বাচনে কাল দ্বিতীয় দফা ভোটগ্রহণ Logo তীব্র খরা: অঝোরে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চাইলেন তারা Logo ঈদের ছুটিতেও রক্ষা পাইনি মাদক চোরাকারবারীরা Logo ডিএনসি দিনাজপুর কর্তৃক বিপুল পরিমান গাঁজা উদ্ধার Logo ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ‘আত্মহত্যা’ শিক্ষক বাবার ক্যাম্পাসের বাসায় Logo চীনের অর্থনীতি কি নিস্তেজ হওয়ার পথে Logo ঈদের ছুটি একদিন বাড়ানোর সুপারিশ আইনশৃঙ্খলা বিষয়ক মন্ত্রিসভা কমিটির Logo ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার

ডিএনসি টেকনাফ বিশেষ জোন ও রাজবাড়ীতে বিপুল পরিমান মাদক ফেন্সিডিল, ইয়াবা ও আইস উদ্ধার

Reporter Name / ১৭৯ Time View
Update : রবিবার, ২৬ মার্চ, ২০২৩, ৭:২৬ অপরাহ্ন
ডিএনসি টেকনাফ বিশেষ জোন ও রাজবাড়ীতে বিপুল পরিমান মাদক ফেন্সিডিল, ইয়াবা ও আইস উদ্ধার
ডিএনসি টেকনাফ বিশেষ জোন ও রাজবাড়ীতে বিপুল পরিমান মাদক ফেন্সিডিল, ইয়াবা ও আইস উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: মাহে রমজান এর পবিত্র রক্ষায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদকের বিরুদ্ধে ২৪ ঘন্টাই সজাগ। আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) টেকনাফ বিশেষ জোন ও রাজবাড়ীতে বিপুল পরিমান মাদক ফেন্সিডিল, ইয়াবা ও আইস উদ্ধার।

আজ (রবিবার) ২৬শে মার্চ, ২০২৩  মদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন এর সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, টেকনাফ মডেল থানাধীন হ্নীলা ইউপির ফুলের ডেইল, দক্ষিন হিল্লা এলাকায় অভিযান পরিচালনা করে আলমগীর  (২৬) কে  ১৩৪ (একশত চৌত্রিশ) বোতল ফেনসিডিল ও ৬০০ (ছয়শত) পিস মিথাইল অ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলটসহ হাতেনাতে গ্রেফতার করে। সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা জানান, আলমগীর (২৬) দীর্ঘদিন ধরে ফেন্সিডিল ও ইয়াবা ব্যবসা করে আসছিলো বলে আমরা জানতে পারি । প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমগীর জানায়, সে বাংলাদেশ ভারত সীমান্তের বিভিন্ন জেলাগুলো হতে কৌশলে বিভিন্ন ফলের গাড়ীতে করে উক্ত ফেন্সিডিলগুলো টেকনাফে এনে পাইকারী ও খুচরা বিক্রি করে আসছে। আসামীর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এদিকে (রবিবার) ২৬শে মার্চ, ২০২৩  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, রাজবাড়ীর সহকারী পরিচালক তানভীর হোসেন এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক মোঃ মনিরুজ্জামান এর নেতৃত্বে একটি টিম  গোপন সংবাদের ভিত্তিতে, রাজবাড়ি থানাধীন সজ্জনকান্দা বড় মসজিদের পিছনে এ কে এম ফজলে রাব্বি এর বসতঘরে অভিযান পরিচালনা করে এ কে এম ফজলে রাব্বি (৩১), পিতা মোঃ মাইনুদ্দিন মোল্লাকে ১৪( চৌদ্দ) গ্রাম ক্রিস্টাল মেথ আইসসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। আসামির বিরুদ্ধে পরিদর্শক মোঃ মনিরুজ্জামান  বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL