রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

ডিএনসি জামালপুর, নওগাঁ ও কুমিল্লায় প্রায় ৫০ কেজি গাঁজা ও হোরোইন উদ্ধার

Reporter Name / ১৫৯ Time View
Update : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩, ১২:০৮ অপরাহ্ন
ডিএনসি জামালপুর, নওগাঁ ও কুমিল্লায় প্রায় ৫০ কেজি গাঁজা ও হোরোইন উদ্ধার
ডিএনসি জামালপুর, নওগাঁ ও কুমিল্লায় প্রায় ৫০ কেজি গাঁজা ও হোরোইন উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: মাদকের বিষাক্ত ছোবল থেকে যুবসমাজকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর। আবারো ডিএনসি জামালপুর, নওগাঁ ও কুমিল্লায় প্রায় ৫০ কেজি গাঁজা ও হোরোইন উদ্ধার

(সোমবার) ১৩ই মার্চ, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় জামালপুর এর সহকারী পরিচালক মুস্তাফিজুর রহমান এর সার্বিক তত্বাবধানে, পরিদর্শক তারেক মাহমুদ এর নেতৃত্বে গঠিত একটি রেইডিং টিম, গোপন সংবাদের ভিত্তিতে, ইসলামপুর থানাধীন বেনুয়ারচর বেপারীপাড়া গ্রামস্থ মোঃ মশো এর নিজ বসতবাড়ীতে অভিযান পরিচালনা করে ৩০ (ত্রিশ) গ্রাম হেরোইনসহ মোঃ মশো (৪২)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক তারেক মাহমুদ বাদী হয়ে ইসলামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

 

এদিকে (সোমবার) ১৩ই মার্চ, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নওগাঁর সহকারী পরিচালক মো: লোকমান হোসেন এর সার্বিক তত্তাবধানে, উপপরিদর্শক শাহীন শওকত এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, নওগাঁ সদর মডেল থানাধীন নতুন কারাগার সংলগ্ন চারমাথা  মোড় বরুনকান্দী নামক স্থানে অভিযান পরিচালনা করে একটি টয়োটা মাউক্রোবাস তল্লাশী করে ১। মোঃ আব্দুল মালেক (৩২), ২। মোঃ আরছব আলী (২৮), ৩। মোঃ রুহেত খান (৩০), ৪। মোঃ ফারুক মিয়া (৩০), ৫। মোঃ ছালেক আলী (২৪) ও ৬। মোছাঃ ঝর্ণা খাতুন (২০)কে ৪৯(উনপঞ্চাশ) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় ।

ডিএনসি জামালপুর, নওগাঁ ও কুমিল্লায় প্রায় ৫০ কেজি গাঁজা ও হোরোইন উদ্ধার 0

অন্যদিকে (সোমবার) ১৩ই মার্চ, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে, উপ-পরিদর্শক মো: মুরাদ হোসেন এর নেতৃত্বে গঠিত একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, কুমিল্লা দেবিদ্ধার থানাধীন পদুয়ার ভিংলাবাড়ী গ্রামে অভিযান পরিচালনা করে রোকেয়া খাতুন (৪৬), পিতা: মৃত মোসলেম উদ্দিনকে ১ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মামুন (৩৮), পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মো: মুরাদ হোসেন বাদী হয়ে দেবিদ্বার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

May be an image of 3 people and people standing

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL