বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo ডিএনসি’র নিয়মিত অভিযানে আবারো যশোর কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোন, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার Logo চশমা ব্যবহারে সতর্কতা অবলম্বন না করলে হতে পারে বিপদ: ড. মোঃ মিজানুর রহমান Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কর্তৃক ৪০০০ পিস ইয়াবা উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোনের অভিযানে ফেন্সিডিল উদ্ধার Logo ঢাকায় বৃষ্টিতে জলাবদ্ধতার দুর্ভোগ Logo কোরবানির মর্মবাণী: শুধু গোশত না খেয়ে সবার হক আদায় করি Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

ডিএনসি কুমিল্লা, টাঙ্গাইল ও মুন্সীগঞ্জ কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার

Reporter Name / ১৯৬ Time View
Update : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩, ৮:০৩ অপরাহ্ন
ডিএনসি কুমিল্লা, টাঙ্গাইল ও মুন্সীগঞ্জ কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার
ডিএনসি কুমিল্লা, টাঙ্গাইল ও মুন্সীগঞ্জ কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার

 

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর (ডিএনসি)  কুমিল্লা, টাঙ্গাইল ও মুন্সীগঞ্জ কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার

এদিকে (বুধবার) ১১ই, অক্টোবর ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে, সহকারী উপপরিদর্শক মোহাম্মদ মনির হোসেন এঁর নেতৃত্বে, একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, কোতয়ালী থানাধীন কুমিল্লা পশ্চিম বাগিচাগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৫ (পাঁচ) কেজি গাঁজাসহ মোঃ সুজন (২৮) কে হাতেনাতে গ্রেফতার করা হয়। আসামীর বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

অপর অভিযানে, কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ হেলাল চৌধুরী এর নেতৃত্বে একটি টিম আদর্শ সদর উপজেলার সীমান্তবর্তী গোলাবাড়ি পূর্বপাড়া গ্রামে টাস্কফোর্স অভিযান পরিচালনা করে ২০ (বিশ) বোতল কিংফিসার বিয়ার ক্যান, ১২ (বারো) বোতল স্মিরনফ বোডকা বিলাতীমদ, ২২ (বাইশ) বোতল ব্লেন্ডার প্রাইড সিলেক্ট প্রিমিয়াম উইস্কি ও ১২ (বাওেরা) বোতল কিংফিসার গ্রেইন উইস্কিসহ ১) আবু তাহের (৫৭), ২) মো: শামিম (২৯) এর নিজ দখলীয় বসতঘর তল্লাশী করে উপরোক্ত আলামত উদ্ধার করা হয়। টাস্কফোর্সে টিমের উপস্থিতি টের পেয়ে মো: শামিম (২৯) পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয় নাই। অপর আসামী আবু তাহের (৫৭) কে ঘটনাস্থল হতে হাতেনাতে গ্রেফতার করা হয়। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মুহাম্মদ ওবায়দুল কবির ও উপপরিদর্শক তমাল মজুমদার বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী পৃথক পৃথক নিয়মিত মামলা দায়ের করেন।

(মঙ্গলবার) ১০ই, অক্টোবর ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, জেলা কার্যালয় টাঙ্গাইল এর উপপরিচালক বিপ্লব কুমার মোদক এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক মোঃ আহসান হাবীব এর নেতৃত্বে , একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, টাঙ্গাইল সদর থানাধীন মসজিদ রোডস্থ নিখিল চন্দ্র ভৌমিক এর নিজ দখলীয় বসত ঘরে তল্লাশী করে ৫০০ (পাঁচশত) পিস ইয়াবা ও ৩ (তিন) গ্রাম আইসসহ চন্দ্র ভৌমিক (৫৮) ও আবু ইউসুফ দিপু (২৯) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ আহসান হাবীব বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে (বুধবার) ১১ই, অক্টোবর ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, জেলা কার্যালয় মুন্সীগঞ্জের উপ পরিচালক (অঃদাঃ) মোহাম্মদ মামুন এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদশর্ক শিবনাথ কুমার সাহার নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, মুন্সীগন্জ থানাধীন নোয়াদ্দা এলাকায় অভিযান পরিচালনা করে ২০০ (দুইশত) পিস ইয়াবাসহ  শফি উল্লাহ খান (৫৩) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে মুন্সীগন্জ থানায় পরিদর্শক শিবনাথ কুমার সাহা বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL