শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
Logo ডিএনসি’র নিয়মিত অভিযানে আবারো যশোর কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোন, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার Logo চশমা ব্যবহারে সতর্কতা অবলম্বন না করলে হতে পারে বিপদ: ড. মোঃ মিজানুর রহমান Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কর্তৃক ৪০০০ পিস ইয়াবা উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোনের অভিযানে ফেন্সিডিল উদ্ধার Logo ঢাকায় বৃষ্টিতে জলাবদ্ধতার দুর্ভোগ Logo কোরবানির মর্মবাণী: শুধু গোশত না খেয়ে সবার হক আদায় করি Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

ডিএনসি কুমিল্লা ও গাইবান্ধায় বিপুল পরিমান গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার

Reporter Name / ১১১ Time View
Update : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩, ১১:১৬ পূর্বাহ্ন
ডিএনসি কুমিল্লা ও গাইবান্ধায় বিপুল পরিমান গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার
ডিএনসি কুমিল্লা ও গাইবান্ধায় বিপুল পরিমান গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) কুমিল্লা ও গাইবান্ধায় বিপুল পরিমান গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার

ঢাকা থেকে চট্টগ্রাম গামী কর্ণফুলী ট্রেনে অভিযান পরিচালনা করে ৪৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। খবরটি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান বলেন, (শুক্রবার) ৮ সেপ্টেম্বর ২০২৩ আমাদের কছে গোয়েন্দা তথ্য ছিল যে, মাদকের একটি বড় চালান পাচার হবে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে লাকসাম রেলওয়ে থানাধীন কুমিল্লা রেলস্টেশনে আমাদের একটি টিম ওত পেতে থাকে। ঢাকা থেকে চট্টগ্রাম গামী কর্ণফুলী ট্রেন থামলে আবুল হোসেন ওরফে বুলেট (৪৫) ও রুমা আক্তার ওরফে বুড়ি (৩৫) এর লাগেজ তল্লাশী করে ৪৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান আরও বলেন, গ্রেফতারকৃত আবুল হোসেন (বুলেট) এর বাড়ি মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানাধীন নয়াডিংগী মৃত তোতা দেওয়ান এর ছেলে এবং রুমা আক্তার (বুড়ি) কুমিল্লা জেলার কতোয়ালী থানাধীন ধর্মপুর এর মৃত আব্দুর রহমান এর মেয়ে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘ দিন মাদকের ব্যবসা চালিয়ে আসছিল। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মোঃ মুরাদ হোসেন বাদী হয়ে  লাকসাম রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

এদিকে (শুক্রবার) ৮ সেপ্টেম্বর ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় গাইবান্ধা এর উপপরিচালক শহীদুল মান্নাফ কবির এর সার্বিক তত্ত্বাবধানে  উপপরিদর্শক মামুনুর রশীদ এর নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, গাইবান্ধা সদর থানাধীন কিসামত মালিবাড়ি ধর্মপুর (হাজীপাড়া) এলাকায় অভিযান পরিচালনা করে ৮০ (আশি) বোতল ফেন্সিডিলসহ আশিকুর রহমান আশিক (১৯) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক মামুনুর রশীদ বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL