রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১৪ অপরাহ্ন

এবার ইয়াবার বিকল্প টাপেন্টাডল এর সর্বোবৃহৎ চালান উদ্ধার  

তামজীদ হোসেন তামিম / ৪৫১ Time View
Update : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩, ৩:১০ অপরাহ্ন
এবার ইয়াবার বিকল্প টাপেন্টাডল এর সর্বোবৃহৎ চালান উদ্ধার
এবার ইয়াবার বিকল্প টাপেন্টাডল এর সর্বোবৃহৎ চালান উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: ভারতের তেলেঙ্গানা ও গান্ধিনগর এলাকা থেকে ইয়াবার বিকল্প ব্যাথানাশক ট্যাবলেট টাপেন্টাডল এর সর্বোবৃহৎ চালান ১ লক্ষ ২১ হাজার পিস ও নগদ ৮ লক্ষ ৫০ হাজার টাকাসহ ২মূল হোতাকে গ্রেফতার করতে সক্ষম হয় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর)।

জানা যায়, (মঙ্গলবার) ৩রা অক্টোবর ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) এর উপপরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে, সহকারী পরিচালক মোঃ মেহেদী হাসান এর নেতৃত্বে, গুলশান সার্কেল সদস্যদের সমন্বয়ে গঠিত একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, হাজারীবাগ থানাধীন হাজী আফছার উদ্দিন রোডস্থ ৬৮/ই/৬ দখলীয় ফ্ল্যাটে অভিযান পরিচালনা করে মোঃ তামজীদ পাটোয়ারী (২৯) ও মবিনুর রহমান (৩০)কে ১,২১০০০ (এক লক্ষ একুশ হাজার) পিস টাপেন্টাডল ট্যাবলেট ও নগদ ৮ লক্ষ ৫০ হাজার টাকাসহ হাতেনাতে গ্রেফতার করে।

৪ঠা অক্টোবর, ২০২৩ রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) এর কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিভাগীয় কার্যালয় ঢাকার, অতিরিক্ত পরিচালক, মোঃ মজিবুর রহমান পাটওয়ারী বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, পার্শবর্তী দেশ ভারতের তেলেঙ্গানা এবং গান্ধিনগর এলাকায় মাদকটি সংগ্রহ করে প্রশান্ত সাহা নামে একজন মাদক ব্যবসায়ী (পেশায় ডাক্তার) কুমিল্লার বিভিন্ন সীমান্তবর্তী এলাকা দিয়ে টাপেন্টাডল ট্যাবলেট মাদক দেশে নিয়ে আসেন এবং বিভিন্ন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ঢাকায় তামজীদ পাটোয়ারী ও মবিনুর রহমান-এর নিকট প্রেরণ করেন। এই সংক্রান্ত আমরা একাধিক তথ্য প্রমাণ সংগ্রহ করতে সক্ষম হয়েছি।

তামজীদ পাটোয়ারী ও মবিনুর রহমান প্রাপ্ত টাপেন্টাডল সংগ্রহ করে রাজধানীর ধানমন্ডি এলাকায় মজুদ করে। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি যে, রাজধানীসহ, মাদারীপুর ও বেশ কয়েকটি জেলা শহরে একাধিক ক্রেতা রয়েছে। উল্লেখ্য, আইন শৃঙ্খলা বাহিনীর নজরদারী এড়ানোর জন্য বিভিন্ন সময়ে বিভিন্ন কুরিয়ার সার্ভিস ব্যবহার করত তারা। মো: তামজীদ পাটোয়ারী (২৯) এর বাড়ি কুমিল্লায় ও সদ্য একটি বেসরকারী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক উত্তীর্ণ।  মবিনুরের বাড়ি শরীয়তপুর। সেও সদ্য গ্যাজুয়েট।

সংবাদ সম্মেলনে, ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) এর উপপরিচালক মোঃ রাশেদুজ্জামান ও সহকারী পরিচালক মোঃ মেহেদী হাসানসহ সকল সার্কেলের পরিদর্শক ও উপপরিদর্শকগণ উপস্থিত ছিলেন।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL