শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
Logo ডিএনসি’র নিয়মিত অভিযানে আবারো যশোর কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোন, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার Logo চশমা ব্যবহারে সতর্কতা অবলম্বন না করলে হতে পারে বিপদ: ড. মোঃ মিজানুর রহমান Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কর্তৃক ৪০০০ পিস ইয়াবা উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোনের অভিযানে ফেন্সিডিল উদ্ধার Logo ঢাকায় বৃষ্টিতে জলাবদ্ধতার দুর্ভোগ Logo কোরবানির মর্মবাণী: শুধু গোশত না খেয়ে সবার হক আদায় করি Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) রাজশাহী গোয়েন্দা কার্যালয় কর্তৃক ৩৫ কেজি গাঁজা উদ্ধার

Reporter Name / ১৫২ Time View
Update : শনিবার, ৮ জুলাই, ২০২৩, ১:৫০ অপরাহ্ন
আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) রাজশাহী গোয়েন্দা কার্যালয় কর্তৃক ৩৫ কেজি গাঁজা উদ্ধার
আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) রাজশাহী গোয়েন্দা কার্যালয় কর্তৃক ৩৫ কেজি গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ২৪ ঘন্টাই সজাগ। আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) রাজশাহী গোয়েন্দা কার্যালয় কর্তৃক ৩৫ কেজি গাঁজা উদ্ধার।

(শনিবার) ৮ জুলাই ২০২৩, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, রাজশাহীর উপপরিচালক মোহাঃ জিললুর রহমান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে পাবনা জেলার আমিনপুর থানাধীন কাশিনাথপুর বাজারস্থ নুর আবাসিক হোটেলের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৩৫(পয়ঁত্রিশ) কেজি গাঁজা ও একটি নতুন প্রাইভেটকারসহ ১) সোনাকান্ত রায় ওরফে রতন রায় (৪০), ২) মোঃ জাহাঙ্গীর হোসেন আপন (৩১), ৩/ মোঃ নকিবুলকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মোঃ হুমায়ুন কবির বাদী হয়ে আমিনপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL