শনিবার, ২২ জুন ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
Logo কোরবানির মর্মবাণী: শুধু গোশত না খেয়ে সবার হক আদায় করি Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার Logo আবারো ডিএনসি ঢাকা মেট্রোঃ (দক্ষিণ) ও বগুড়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo ডিএনসি বগুড়া, ঢাকা মেট্রো (উত্তর) ও কক্সবাজার কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার  Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নাটোর কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দেশব্যাপী অভিযান অব্যাহত Logo কাঠকয়লায় রূপচর্চা Logo নতুন আয়ের উৎস তৈরিতে ভূমিকা রাখছে স্মার্টফোন: টেলিনর

আবারো (ডিএনসি) রাজশাহী বিপুল পরিমান ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার

Reporter Name / ১৩২ Time View
Update : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩, ৯:৪৯ অপরাহ্ন
আবারো (ডিএনসি) রাজশাহী বিপুল পরিমান ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার ।
আবারো (ডিএনসি) রাজশাহী বিপুল পরিমান ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার ।

নিজস্ব প্রতিবেদক: নেশার মরণ ছোবল থেকে যুবসমাজকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধপরিকর । আবারো (ডিএনসি) রাজশাহী হতে বিপুল পরিমান ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার ।

 

(মঙ্গলবার) ১১ জুলাই ২০২৩, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, রাজশাহীর উপপরিচালক মোঃ আলোমগীর হোসেন এর দিক নির্দেশনায় “ক”সার্কেল পরিদর্শক মোঃ রায়হান আহমেদ খাঁন এর নেতৃত্বে একটি চৌকশ টিম গোপন সংবাদের ভিত্তিতে,দীর্ঘ ১৯ ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযান পরিচালনা করে,বাঘা ধানাধীন হিলালপুর গ্রাম এলাকায় বুলবুল আহম্মদ এর বসত বাড়ীতে তল্লাসি করে ২৩(তেইশ হাজার) পিস ইয়াবা উদ্ধার করা হয় এসময় রেডিং টিমের উপস্থিতি টের পেয়ে মোঃ বুলবুল আহম্মদ পালিয়ে যায় । ঘটনাস্থল থেকে নেছার আহম্মদকে গ্রেফতার করা হয় । একই টিম পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজার বাসস্ট্যান্ড এলাকা হতে মোসাম্মত লিপি আক্তার (২৯) ও মোঃ সাব্বির হোসেন (২৩) কে  ২(দুই) হাজার পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে এবং এয়ারপোর্ট থানাধীন বায়া নামক এলাকা হতে আলী আজগর মোল্লা ওরফে জিহাদ মোল্লা (২২) কে ১০০ (একশত) বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে। এ বিষয়ে উপপরিচালক মোঃ আলোমগীর হোসেন বলেন ,আমরা দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর পর আসামীদের গ্রেফতার করতে সক্ষম হই । প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,আসামীরা দীর্ঘদিন যাবত পাশ্ববর্তী দেশ মাযানমার ও ভারত থেকে বিভিন্ন কৌশল অবলম্বন করে ইয়াবা ও ফেন্সিডিল সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় সরবরাহ ও বিক্রি করে আসছিল । পরিদর্শক মোঃ রায়হান আহমেদ খাঁন বলেন,যুবসমাজকে নেশার মরণ ছোবল থেকে রক্ষা করতে আমরা ২৪ ঘন্টাই সজাগ । গ্রেফতারকৃত আসামীদের ও পলাতক আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী পৃথক তিনটি নিয়মিত মামলা দায়ের করা হয় ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL