বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo ডিএনসি’র নিয়মিত অভিযানে আবারো যশোর কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোন, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার Logo চশমা ব্যবহারে সতর্কতা অবলম্বন না করলে হতে পারে বিপদ: ড. মোঃ মিজানুর রহমান Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কর্তৃক ৪০০০ পিস ইয়াবা উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোনের অভিযানে ফেন্সিডিল উদ্ধার Logo ঢাকায় বৃষ্টিতে জলাবদ্ধতার দুর্ভোগ Logo কোরবানির মর্মবাণী: শুধু গোশত না খেয়ে সবার হক আদায় করি Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

আবারো ডিএনসি ঢাকা মেট্রোঃ (দক্ষিণ) ও বগুড়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার

Reporter Name / ৬৫ Time View
Update : মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ১:৫২ অপরাহ্ন
আবারো ডিএনসি ঢাকা মেট্রোঃ (দক্ষিণ) ও বগুড়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার
আবারো ডিএনসি ঢাকা মেট্রোঃ (দক্ষিণ) ও বগুড়া কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ঢাকা মেট্রোঃ (দক্ষিণ) ও বগুড়া কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার।   

ঢাকা মেট্রোঃ (দক্ষিণ) কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ মামুন এর দিক নির্দেশনায়, সহকারী পরিচালক  সুব্রত সরকার শুভ এর সার্বিক তত্ত্বাবধানে, সূত্রাপুর সার্কেলের উপপরিদর্শক মোঃ আবদুল মতিন মিঞা এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, ২১/০৫/২০২৪ তারিখ ভোরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী থানাধীন দনিয়া কলেজের উত্তর পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর এনা ট্রান্সপোর্ট প্রাঃ লিঃ এর একটি নন এসি যাত্রীবাহী বাসে (রেজিঃ নম্বরঃ ঢাকা মেট্রো-ব ১৫-৩২১৩) অভিযান পরিচালনা করে গাড়ী চালক মোঃ শওকত আলী শিকদার (৫৪) , মোঃ আলআমিন কাজী (৩৫), হাচান চৌধুরী ওরফে কামরুজ্জামান হাসান (৩৬) ও শ্যামল দত্ত (৪৫)কে  ৫,৪৩৫ (পাঁচ হাজার চারশত পঁয়ত্রিশ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। সহাকারী পরিচালক সুব্রত সরকার শুভ বলেন, আসামীগণ কক্সবাজারে বেড়ানোর নাম করে এই ইয়াবার চালানটি বহন করে নিয়ে আসে। আসামীদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এদিকে (সোমবার) ২০ই মে, ২০২৪  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, বগুড়ার এর উপপরিচালক রাজিউর রহমান এর নেতৃত্বে “ক” সার্কেল একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, বগুড়া সদর থানাধীন বগুড়া-রংপুর মহাসড়ক গোকুল হযরত শাহ সুফী মাজারের সামনে রাস্তার উপর যাত্রীবাহী হানিফ পরিবহন বাসে অভিযান পরিচালনা করে মোঃ আশরাফুল ইসলাম ওরফে হাবিব ওরফে জুয়েল (৩১) কে ১০৫ (একশত পাঁচ বোতল) ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে। অপর একটি বাসে অভিযান পরিচালনা করে মোছাঃ জোসনা বেগমকে ১০ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক  মো: আলমগীর পাশা বাদী হয়ে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী পৃথক পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL