শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo ডিএনসি’র নিয়মিত অভিযানে আবারো যশোর কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোন, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার Logo চশমা ব্যবহারে সতর্কতা অবলম্বন না করলে হতে পারে বিপদ: ড. মোঃ মিজানুর রহমান Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কর্তৃক ৪০০০ পিস ইয়াবা উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোনের অভিযানে ফেন্সিডিল উদ্ধার Logo ঢাকায় বৃষ্টিতে জলাবদ্ধতার দুর্ভোগ Logo কোরবানির মর্মবাণী: শুধু গোশত না খেয়ে সবার হক আদায় করি Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

বিভাগীয় গোয়েন্দা ঢাকা ও নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার

Reporter Name / ১৫২ Time View
Update : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩, ৬:১৮ অপরাহ্ন
বিভাগীয় গোয়েন্দা ঢাকা ও নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার
বিভাগীয় গোয়েন্দা ঢাকা ও নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর (ডিএনসি) বিভাগীয় গোয়েন্দা কার্যালয় ঢাকা ও নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার।

(বুধবার) ১১ই, অক্টোবর ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয় ঢাকা এর   উপপরিচালক মোঃ রবিউল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক মাসুদুর রহমান এর নেতৃত্বে, একটি রেইডিং টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, ডেমরা থানাধীন সারুলিয়া পশ্চিম বক্স নগর তালেব আলী মসজিদ রোডস্থ মিফতাহুননাজাত হাবিবিয়া মাদ্রাসার সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১ (এক হাজার) পিস ইয়াবাসহ মোঃ মেহেদী হাসান (২০) ও মোঃ ইউসুফ (২৮)  কে হাতেনাতে গ্রেফতার করে।  আসামীদের বিরুদ্ধে ডেমরা থানায় পরিদর্শক মাসুদুর রহমান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে (সোমবার) ৯ অক্টোবর ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নরসিংদী এর সহকারী পরিচালক মোঃ নাজমুল হক এর সার্বিক তত্বাবধানে, “খ”সার্কেল পরিদর্শক মাহবুবুল আলম ভূঞা এর নেতৃত্বে, একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, রায়পুর থানাধীন ঝাউকানদি গ্রামস্থ বিল্লাল মিয়ার বসতঘর তল্লাশী করে ২৫০ (দুইশত পঞ্চাশ) পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৭৫০০০ (পঁচাত্তর হাজার) টাকাসহ মোহাম্মদ বিলাল মিয়া ও জোসনা বেগমকে  হাতেনাতে গ্রেফতার করেন। পরিদর্শক মাহবুবুল আলম ভূঞা বলেন, আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় পরস্পর স্বামী-স্ত্রী যোগসাজশে দীর্ঘ দিন যাবত মাদকের ব্যাবসা চালিয়ে আসছিলো। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মোশারফ হোসেন বাদী  হয়ে রায়পুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL