শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

ডিএনসি রাজশাহী, হবিগঞ্জ ও কুমিল্লায় বিপুল পরিমান মাদক গাঁজা ও ইয়াবা উদ্ধার

Reporter Name / ৫৮ Time View
Update : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩, ১১:০২ পূর্বাহ্ন
ডিএনসি রাজশাহী, হবিগঞ্জ ও কুমিল্লায় বিপুল পরিমান মাদক গাঁজা ও ইয়াবা উদ্ধার
ডিএনসি রাজশাহী, হবিগঞ্জ ও কুমিল্লায় বিপুল পরিমান মাদক গাঁজা ও ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক ! ভারত থেকে বানের পানির মত আসছে মাদক (গাঁজা)। আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) রাজশাহী, হবিগঞ্জ ও কুমিল্লায় বিপুল পরিমান মাদক গাঁজা ও ইয়াবা উদ্ধার।

(বুধবার) ১০ই মে, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, রাজশাহীর অতিরিক্ত পরিচালক ফজলুর রহমান এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক মো: রায়হান আহমেদ খান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, রাজশাহীর মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন কাশিয়াডাঙ্গা রেলক্রসিং নামক স্থানে “পারভেজ বিল্ডার্স” নামীয় স্যানিটারী কারখানার সামনে রাস্তার উপর কুমিল্লা-চাঁপাইনবাবগঞ্জ গামী একটি ট্রাকে অভিযান পরিচালনা করে ড্রাইভার মোঃ আনারুল হক (৩৭) ও হেলপার মোঃ বিশাল আলী (২২)কে ৮০ (আশি) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। এসময় রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মোঃ ইসারুল (৪৩) পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মো: রায়হান আহমেদ খান  বাদী হয়ে কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

এদিকে (বুধবার) ১০ই মে, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, হবিগঞ্জ এর সহকারী পরিচালক সাজেদুল হাসান এর নেতৃত্বে গঠিত একটি রেইডিং টিম, গোপন সংবাদের ভিত্তিতে, নবীগঞ্জ থানাধীন রসুলগঞ্জ বাজারস্থ দুলন অটো ইঞ্জিনিয়ারিং নামীয় দোকানের রাস্তার পশ্চিম পার্শ্বে অভিযান পরিচালনা করে ৭০০(সাতশত) পিস ইয়াবাসহ ১। মোঃ মোজাহিদ আহমদ শাহীন(৩৯),পিতা- সাজন মিয়াকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে সহকারী পরিচালক সাজেদুল হাসান বাদী হয়ে নবীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

অন্যদিকে (বুধবার) ১০ই মে, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে, উপপরিদর্শক তমাল মজুমদার এর নেতৃত্বে একটি টিম  গোপন সংবাদের ভিত্তিতে, বুড়িচং থানার পয়াত উত্তর পাড়া গ্রামে অভিযান পরিচালনা করে মো: রাসেল(৩৫), পিতা:মো: সিরাজ মিয়াকে ৪ (চার) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে অপর আসামী মোঃ তোফায়েল (৩৬) পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক তমাল মজুমদার বাদী হয়ে বুড়িচং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL