বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo ডিএনসি’র নিয়মিত অভিযানে আবারো যশোর কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোন, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার Logo চশমা ব্যবহারে সতর্কতা অবলম্বন না করলে হতে পারে বিপদ: ড. মোঃ মিজানুর রহমান Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কর্তৃক ৪০০০ পিস ইয়াবা উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোনের অভিযানে ফেন্সিডিল উদ্ধার Logo ঢাকায় বৃষ্টিতে জলাবদ্ধতার দুর্ভোগ Logo কোরবানির মর্মবাণী: শুধু গোশত না খেয়ে সবার হক আদায় করি Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

ডিএনসি টেকনাফ বিশেষ জোন, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ১০ Time View
Update : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪, ৪:১৪ অপরাহ্ন
ডিএনসি টেকনাফ বিশেষ জোন , ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার
ডিএনসি টেকনাফ বিশেষ জোন , ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) টেকনাফ বিশেষ জোন, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার।

(বৃহস্পতিবার) ৪ঠা জুলাই, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, টেকনাফ বিশেষ জোন এর সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, টেকনাফ মডেল থানাধীন সবারাং ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডের শাহপরীরদ্বীপ জালিয়াপাড়া গ্রামস্থ আনেয়ারা বেগম এর দখলীয় বসতঘরে অভিযান পরিচালনা করে ২০,০০০ (বিশ হাজার) পিস ইয়াবাসহ আনেয়ারা বেগম (৪১)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক ব্রজলাল চাকমা বাদী হয়ে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি  নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে (বৃহস্পতিবার) ৪ঠা জুলাই, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, বিজয়নগর থানাধীন সিঙ্গারবিল নলগড়িয়া এলাকায় রমজান খাঁ এর বসতঘরে অভিযান পরিচালনা করে মোছাম্মৎ নিলুফা বেগমকে ১২০ (একশত বিশ) বোতল স্কাফ সিরাপ, ৫ (পাঁচ) বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ অর্থ এক লক্ষ দশ হাজার বিশ টাকাসহ রমজান খাঁ এর স্ত্রী মোছাম্মৎ নিলুফা বেগম‌কে হাতেনাতে গ্রেফতার করা হয়। রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে রমজান খাঁ পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্টৈ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি  নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

অন্যদিকে (বৃহস্পতিবার) ৪ঠা জুলাই, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নোয়াখালীর সহাকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ এর সার্বিক তত্ত্বাবধানে, উপ-পরিদর্শক তাজবীর আহাম্মদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, কোম্পানীগঞ্জ  থানাধীন করালিয়া গ্রামস্থ (এন্তাজ মিয়ার বাড়ী), ০৩নং ওয়ার্ড, বসুরহাট পৌরসভার বাসিন্দা মোঃশাহীন এর বসতঘরে অভিযান পরিচালনা করে ০১ (এক) কেজি গাঁজাসহ মোঃ শাহীন (৪৮) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক তাজবীর আহাম্মদ বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি  নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL