মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo ডিএনসি’র নিয়মিত অভিযানে আবারো যশোর কর্তৃক বিপুল পরিমান মাদক উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোন, ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালী কর্তৃক বিপুল পরিমান মাদক ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার Logo চশমা ব্যবহারে সতর্কতা অবলম্বন না করলে হতে পারে বিপদ: ড. মোঃ মিজানুর রহমান Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কর্তৃক ৪০০০ পিস ইয়াবা উদ্ধার Logo ডিএনসি টেকনাফ বিশেষ জোনের অভিযানে ফেন্সিডিল উদ্ধার Logo ঢাকায় বৃষ্টিতে জলাবদ্ধতার দুর্ভোগ Logo কোরবানির মর্মবাণী: শুধু গোশত না খেয়ে সবার হক আদায় করি Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ Logo মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কর্তৃক বিপুল পরিমান ইয়াবা উদ্ধার Logo ডিএনসি দেশব্যাপী অভিযানে ফেনী, কক্সবাজার, কুমিল্লা, নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

চীনের উত্তরাঞ্চল হেবেই প্রদেশে প্রবল বৃষ্টি ও বন্যায় এখন কমপক্ষে ১০ জনের প্রানহানি ঘটেছে

Reporter Name / ৬১ Time View
Update : রবিবার, ৬ আগস্ট, ২০২৩, ১১:৩৬ পূর্বাহ্ন
চীনের উত্তরাঞ্চল হেবেই প্রদেশে প্রবল বৃষ্টি ও বন্যায় এখন কমপক্ষে ১০ জনের প্রানহানি ঘটেছে
চীনের উত্তরাঞ্চল হেবেই প্রদেশে প্রবল বৃষ্টি ও বন্যায় এখন কমপক্ষে ১০ জনের প্রানহানি ঘটেছে

চীনের উত্তরাঞ্চল হেবেই প্রদেশে প্রবল বৃষ্টি ও বন্যায় এখন কমপক্ষে ১০ জনের প্রানহানি ঘটেছে । এতে নিখোঁজ হয়েছেন অন্তত ১৮ জন ।

 

এরই মধ্যে দীর্ঘস্থায়ী বন্যা ও ভূমি ধসের শঙ্কায় অঞ্চলটিতে রেড অ্যালার্ট জারি করা হয়েছে । প্রানহানি এড়াতে ব্যপিক উদ্ধার তৎপরতা চালাচ্ছে প্রশাসন । খবর বিবিসির ।

 

খবরে বলা হয়, শনিবার দুপুর এর মধ্যে জনবহুর প্রদেশটি খেকে সরিয়ে  নেওয়া হয়েছে ৫০ লাখেরও বেশি মানুষকে । এরই মধ্যে পানিতে তলিয়ে আছে রাস্তাঘাট । বিধ্বস্ত হয়েছে বাড়িঘর ও বহু স্থাপনা ।  প্লাবিত হয়েছে মাইলের পর মাইল কৃষিজমি । ফলে ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে ।

 

এর আগে নজরবিহীন বৃষ্টি-বন্যায় গত মাসেই ১৪২ জনের মৃত্যু হয়েছে চীনে । টাইফুন ডকসুরির প্রভাবে  ১৪০ বছরের মধ্যে সর্বোচ্চ বৃষ্টিপাত দেখেছে অঞ্চলটি ।২০২১ সালেও প্রবর বন্যায় তিন শতাধিক মানুরেষর প্রন যায় দেশটিতে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : JEWEL