লকডাউনেও দেশের বিভিন্ন স্থানে বিপুল পরিমান মাদক উদ্ধার

লকডাউনেও দেশের বিভিন্ন স্থানে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: বিশ্ব মহামারী করোনা ভাইরাস এর তান্ডবে ক্ষত-বিক্ষত মানবজাতি। প্রতিদিন মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে শত সহস্র মানুষ। সারা পৃথিবী জুড়ে লকডাউনে দিশে-হারা জাতি। বাংলাদেশে একদিকে দেশজুড়ে চলছে লকডাউন। অন্যদিকে মাহে রমজানের পবিত্রতা রক্ষা। তারপরেও থেমে নেই মাদক চোরাকারবারীদের দৌরাত্ম্য। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক চোরাকারবারীদের বিশ দাঁত ভেঙ্গে দিতে বদ্ধ পরিকর। ডিএনসির বিশেষ নজরদারিতে ঢাকা মেট্রো (দক্ষিণ), ব্রাহ্মণবাড়িয়া, সুনামগঞ্জ, ফেনী ও কুমিল্লায় বিপুল পরিমান নিষিদ্ধ মাদক এ্যামফিটামিনযুক্ত ইয়াবা, গাঁজা ও বিলাতী মদসহ গ্রেপ্তার ৬, পলাতক ১

ঢাকা মেট্রো (দক্ষিণ)
২১ এপ্রিল, ২০২১   তারিখে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের  উপপরিচালক মানজুরুল ইসলাম এর সার্বিক তত্তাবধানে, মতিঝিল সার্কেলের পরিদর্শক মোঃ সুমনুর রহমান এর নেতৃত্বে একটি টিম ১০০০ পিস ইয়াবাসহ ২জন কে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়কে অভিযান পরিচালনা করে  ১০০০ পিস ইয়াবাসহ ১.মোঃ বিল্লাল হোসেন (২৩), পিতাঃ মোঃ হাফিজ এবং ২.মোঃ সবুজ প্রকাশ সজীব (৩১), পিতাঃ মোঃ সহিদ আলিকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ সুমনুর রহমান বাদী হয়ে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

ব্রাহ্মণবাড়িয়া
২১ এপ্রিল, ২০২১   তারিখে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচলিক মুঃ মিজানুর রহমান এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক মোঃ বেলায়েত হোসেন এর নেতৃত্বে একটি টিম ৪ কেজি গাঁজাসহ ১ জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সদর থানাধীন কাউতলী এলাকার কুমিল্লা-সিলেট মহাসড়কের উপর ডাকবাংলো’র সামনে অভিযান পরিচালনা করে ১| মোঃ হাবিব মিয়া(৩৪) পিতা- মোঃ মঙ্গল মিয়া ও ২| মোঃ সজল মিয়া(২৫) (পলাতক) কে ৪ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীদের বিরুদ্ধে উপ-পরিদর্শক নান্নু মিয়া বাদী হয়ে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

May be an image of 1 person and indoor

সুনামগঞ্জ
২১ এপ্রিল, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় সুনামগঞ্জের এর সহকারী পরিচালক সাজেদুল হাসান এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক মোঃ ইদ্রিস আলীর নেতৃত্বে একটি টিম ৩০৪ পিস ইয়াবা সহ ১ জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে,  সদর থানাধীন জাহাঙ্গীর নগর এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আলমগীর হোসেন (২৪), পিতা- মোঃ খুরশিদ মিয়াকে ৩০৪ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক জুয়েল মিয়া বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী সুনামগঞ্জ সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

May be an image of 2 people, including Juwel Rana, people sitting, people standing and indoor

ফেনী
২১ এপ্রিল, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর, জেলা কার্যালয় ফেনীর সহকারী পরিচালক আব্দুল হামিদ এর নেতৃত্বে একটি টিম ২ কেজি গাঁজা ও ৮ বোতল ভারতীয় বিলাতী মদসহ ১ জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলাধীন বড় নদীর কুল বাঁশ পাড়া এলাকার মীর মোহাম্মদ মিন্টু প্রকাশ জাফর এর বাড়িতে অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজা ও ৮ বোতল ভারতীয় বিলাতী মদসহ মীর মোহাম্মদ মিন্টু প্রকাশ জাফরকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামির বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

May be an image of drink

কুমিল্লা
 মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর, জেলা কার্যালয় কুমিল্লার উপপরিচালক জাকির হোসেন এর সার্বিক তত্তাবধানে, কুমিল্লা “ক” সার্কেল একটি টিম  ২৫০০ পিস ইয়াবাসহ একজন আসামীকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সদর দক্ষিণ মডেল থানাধীন দিশাবন্দ (পশ্চিম পাড়া) এলাকায় এই অভিযান পরিচালনা করে ২৫০০ পিস ইয়াবাসহ একজন আসামীকে গ্রেপ্তার করে ।  আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

May be an image of 1 person and indoor