মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাম্মনবাড়িয়া, ঢাকা গোয়েন্দা, ঢাকা মেট্রো (উত্তর), জয়পুরহাট ও যশোরে ৫০ কেজি গাঁজা, ১৮০০ পিস ইয়াবা ও ৫০০ পিস টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার

নির্লজ্জ বেহায়া মাদক কারবারীদের স্পর্দা কত ভয়ানক ! আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ব্রাম্মনবাড়িয়া, ঢাকা গোয়েন্দা, ঢাকা মেট্রো (উত্তর), জয়পুরহাট ও যশোরে ৫০ কেজি গাঁজা, ১৮০০ পিস ইয়াবা ও ৫০০ পিস টা‌পেন্টাডল ট্যাবলেট উদ্ধার।

(সোমবার) ৮ই আগস্ট ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ব্রাম্মনবাড়িয়ার সহকারী পরিচালক মিজানুর রহমান এর সার্বিক তত্তাবধানে, উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেড এ.এইচ ইরফান আহমেদ ও পরিদর্শক বেলায়েত হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, বিজয়নগর থানাধীন, হাজিপুর এলাকায় অভিযান পরিচালনা করে লোকমান খাঁ (৪৫)কে ১০০০ (এক হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মো: বেলায়েত হোসেন বাদী হয়ে বিজয়নগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। এছাড়াও (মঙ্গলবার) ৯ই আগস্ট, ২০২২ কসবা উপ‌জেলার কা‌য়েমপুর এলাকায় টাস্ক‌ফোর্স অভিযান পরিচালনা করে ৪০ (চল্লিশ) কে‌জি গাঁজাসহ ১জনকে গ্রেফতার করে। অভিযান চলমান রয়েছে বলে আমাদের প্রতিনিধি জানান।

(সোমবার) ৮ই আগস্ট ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয় ঢাকার উপপরিচালক মো: রবিউল ইসলাম এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মো: রিফাত হোসেন এর নেতেৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি থানাধীন ইংলিশ রোড এলাকায় অভিযান পরিচালনা করে ৮০০ (আটশত) পিস ইয়াবাসহ লোকমান আলী আলতাফ (৫৫) ও রেহেনা আক্তার (৪২)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মাসুুদুর রহমান বাদী হয়ে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এদিকে (সোমবার) ৮ই আগস্ট ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (উত্তর) এর উপপরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মেহেদী হাসান এর দিক-নিদের্শনায়, মিরপুর সার্কেল পরিদর্শক মো: চাঁন মিয়া এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, ক্যান্টনমেন্ট থানাধীন মানিকদি ক্যান্টনমেন্ট আর্মি মার্কেট ই.সি.বি. চত্বর রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৯ (নয়) কেজি গাঁজাসহ শালী ও দুলাভাইকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক চাঁন মিয়া বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

অন্যদিকে (মঙ্গলবার) ৯ই আগস্ট, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, জয়পুরহাট এর সহকারী পরিচালক মো: রফিকুল ইসলাম এর সার্বিক তত্তাবধানে, উপপ‌রিদর্শক দুলাল চন্দ্র প্রামা‌নিক এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, জয়পুরহাট জেলার আক্কেলপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৫০০ (পাঁচশত) পিস টা‌পেন্টাডল ট্যাব‌লেট ও একটি TVS মোটরসাই‌কেলসহ মো: ইস্রাফিল হোসেন আপেল (২৮)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরু‌দ্ধে উপপ‌রিদর্শক দুলাল চন্দ্র প্রামা‌নিক বাদী হ‌য়ে আক্কেলপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়‌মিত মামলা দা‌য়ের করেন।  

এবং (সোমবার) ৮ই আগস্ট ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, যশোর এর উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে, খ-সার্কেল পরিদর্শক নিরন্জন কুমার শিকদার এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, যশোরের বেনাপোল পোর্ট থানাধীন দুর্গাপুর উত্তরপাড়ায় অভিযান পরিচালনা করে মোঃ আব্দুল আলীম (৫০) কে ০১ (এক) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।
এছাড়াও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মৌলভীবাজার, কুমিল্লা ও দেশের বিভিন্ন জেলায় মাদকসেবী ও মাদককারবারীদের বিরুদ্ধে টাস্কফোর্স অভিযান পরিচালনা করে অর্থদন্ড ও জেল হাজতে প্রেরণ করার খবর পাওয়া যায়।