নোয়াখালী ও নরসিংদীতে বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ৩

নোয়াখালী, নরসিংদী ও রাজবাড়ীতে বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক: বিশ্বে করোনা ভাইরাসের মহাতান্ডবে ক্ষত-বিক্ষত মানবজাতি। বাংলাদেশেও প্রতিনিয়ত মৃত্যুর সাঁড়িতে যোগ হচ্ছে অসংখ্য মানুষ। একদিকে মাহে রমজানের পবিত্রতা রক্ষা অন্যদিকে লকডাউনে দিশে হারা জাতি। তারপরেও থেমে নেই মাদকচোরা কারবারীদের দৌরাত্ন্য। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক চোরাকারবারীদের মেরুদন্ড ভেঙ্গে দিতে বদ্ধ পরিকর। ডিএনসির নিয়মিত অভিযানে আবারো ১২ ঘন্টার ব্যবধানে নোয়াখালী, নরসিংদী ও রাজবাড়ীতে বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ৪।

নোয়াখালী
১৩ এপ্রিল, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নোয়াখালীর সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক এর নেতৃত্বে একটি টিম ২২৬০ (দুই হাজার দুইশত ষাট) পিস ইয়াবাসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সোনাইমুড়ি পৌরসভার ৮নং ওয়ার্ড এর বিজয়নগর গ্রামের তোফাজ্জল হোসেনের ভাড়াটিয়া মো: হুদয় খানের (২৫) বসতঘর তল্লাশি করে ২০৫০ (দুই হাজার পঞ্চাশ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। অপর একটি অভিয়ানে, সোনাইমুড়ি থানাধীন বাইপাস আয়েশা পেট্রোল পাম্পের দক্ষিণে শহীদ অটো ইলেট্রিক নামীয় দোকানের সামনে পাকা রাস্তার উপর মোঃ রায়হান(২০)কে ২১০ (দুইশত দশ) পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ নজরুল ইসলাম ও উপপরিদর্শক আবু তাহের বাদী হয়ে  সোনাইমুড়ি থানায় মাদকদ্রব্য নিয়ণ্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

নরসিংদী
১৩ এপ্রিল, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নরসিংদীর সহকারী পরিচালক মোঃ নাজমুল হক এর সার্বিক তত্ত্বাবধানে, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান কাউছার এর নেতৃত্বে একটি টিম অভিযান পরিচালনা কালে নরসিংদী মডেল থানাধীন বানিয়াছল বটতলা এলাকায় দুই কেজি গাঁজাসহ  রিফাত শেখকে  হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোঃ জাকিরুজজামান  নরসিংদী মডেল  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

রাজবাড়ী
১৩ এপ্রিল, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় রাজবাড়ীর সহকারী পরিচালকের নেতৃত্বে একটি টিম গোয়ালন্দ পৌরসভার সাকের ফকির পাড়া থেকে মোঃ সাদ্দাম ফকিরকে ২.৫ কেজি( দুই কেজি পাচশত গ্রাম) গাজা ও মাদক বিক্রির নগদ ৬৯,৬৩০/=(ঊনসওর হাজার ছয়শত ত্রিশ ) টাকাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে গোয়ালন্দ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।