দেশকে মাদকমুক্ত করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অতন্দ্র প্রহরী

নিজস্ব প্রতিবেদক: দেশকে মাদকমুক্ত করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অতন্দ্র প্রহরী। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ১২ ঘন্টার ব্যবধানে জয়পুরহাট ও  নোয়াখালীতে ১৭০ বোতল ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেপ্তার ২, পলাতক ১ ।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, জয়পুরহাটের সহকারী পরিচালক মো: রফিকুল ইসলাম এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক (চার্জপ্রাপ্ত) মো: সাকিব সরকার এর নেতৃত্বে একটি টিম ১৭০ বোতল ফেন্সিডিলসহ একজনকে গ্রেপ্তার করে, একজন পলাতক রয়েছে । জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন আমিরপুর গ্রামে আব্দুল্লাহ মোল্লা এর বসতবাড়িতে তল্লাশি করে ১৫০ বোতল ফেন্সিডিলসহ আব্দুল্লাহ মোল্লা(৩৫)কে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক (চার্জপ্রাপ্ত) মো: সাকিব সরকার বাদী হয়ে পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন । অপর একটি অভিযানে একই গ্রামে মো: আলিম এর বাড়ী তল্লাশী করে ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময়  টিম এর উপস্থিতি টের পেয়ে মো: আলিম পালিয়ে যায় । আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক দুলাল চন্দ্র প্রামানিক বাদী হয়ে পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

এদিকে ৩১মে ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নোয়াখালীর সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক এর নেতৃর্তে একটি টিম কবিরহাট ও সুধারাম থানাধীন বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে গাজাঁ সংরক্ষন ও বিক্রয়ের অপরাধে একজনকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।