দেশকে মাদকমুক্ত করতে বদ্ধ পরিকর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক: দেশকে মাদকমুক্ত করতে বদ্ধ পরিকর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। কিছুতেই থামছে না মাদকচোরা কারবারীদের দৌরাত্ব। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ২৪ ঘন্টার ব্যবধানে সুনামগঞ্জ, নারায়ণগঞ্জে ১ কেজি ৬০০ গ্রাম গাঁজা, ১টি গাঁজা গাছ ও ইয়াবাসহ গ্রেপ্তার ৫।

সুনামগঞ্জ
২৯মে ২০২১ জেলা কার্যালয়, সুনামগঞ্জ এর সহকারী পরিচালক সাজেদুল হাসান এর সার্বিক তত্তাবধানে, একটি টিম ১ কেজি ৪০০ গ্রাম গাঁজা ও ১টি গাঁজা গাছসহ তিনজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে,  বিশ্বম্ভপুর ও দক্ষিণ সুনামগঞ্জ থানাধীন বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালনা করে ১ কেজি ৪০০ গ্রাম গাঁজা এবং ১টি গাঁজা গাছসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী তিনটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে

জানা যায়।

নারায়ণগঞ্জ
৩০মে ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, নারায়ণগঞ্জ এর সহকারী পরিচালক মোহাম্মদ সামছুল আলম এর সার্বিক তত্ত্বাবধানে, জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিব ম্যাজিস্ট্রেট মো. সাইদুজ্জামান হিমু এর নেতৃত্বে একটি টিম নারায়ণগঞ্জ ফতুল্লা থানাধীন পূর্ব দেলপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে  ১.মো: রুবেল (৩৫), পিতা- মো খজু কসাইকে ২০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এবং ফতুল্লা থানাধীন পূর্ব চাঁনমারী এলাকায় অভিযান পরিচালনা করে ২)মোঃ রুবেল(২৮),পিতা- মো আসাদকে ১০ পিছ ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।  বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট গ্রেপ্তারকৃত আসামীদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন বলে জানা যায়।